সিলেটে বিপিএলের টিকেট সংকট, সমর্থকদের ভিড়

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

সিলেটে বিপিএলের টিকেট সংকট, সমর্থকদের ভিড়
১৪৫ Views

জেলা প্রতিনিধি/সিলেটঃঃ

সিলেটে বিপিএল প্রেমিকদের সকাল থেকে টিকেট সংগ্রেহ টিকেট কাউন্টরে ভিড় করতে দেখা যায়। অনেকে খালি হতে টিকেট না পেয়ে মলিন মুখে ফিতে হয়েছে। এবারের বিপিএলে দুর্দান্ত খেলছে সিলেট স্ট্রাইকার্স। মাশরাফি বিন মর্তুজার অধীনে দলটি ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে। সমান ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে মাশরাফিদের পরেই অবস্থান সাকিবের বরিশালের।

 

ইতোপূর্বে বিপিএলের প্রতিটি আসরে হতাশ করা সিলেটের দুর্দান্ত ফর্ম এবার আশাবাদী করেছে সমর্থকদের। সিলেট স্ট্রাইকার্স এবার চ্যাম্পিয়ন হবে- এই স্বপ্ন নিয়েই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা দেখতে যাবেন সিলেটের ক্রিকেট ভক্তরা।

 

টেবিলের শীর্ষে থেকেই এবার সিলেটের মাঠে নামতে যাচ্ছে মাশরাফি বাহিনী। শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের সিলেট পর্ব।

 

এদিকে, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে শুরু হয়েছে বিপিএলের সিলেট পবে টিকিট বিক্রি। টিকিট বিক্রি করা হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম (এসআইমিএম), মেইন গেট টিকিট কাউন্টার লাক্কাতুরা এবং সিলেট জেলা স্টেডিয়াম মেইন গেট টিকিট কাউন্টার রিকাবী বাজার। কাঙ্খিক্ষত টিকিট পেতে আজ সকাল থেকেই দুই কাউন্টারে ভিড় করেছেন সিলেটের ক্রিকেট প্রেমীরা। দুপুর পর্যন্ত ক্রিকেট প্রেমীদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে দেখা গেছে। বিশেষ করে সিলেট স্ট্রাইকার্সের ম্যাচের টিকিটের চাহিদা এবার অনেক বেশি।

 

টিকিটের মূল্য ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড ১৫০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা, ইস্টার্ন গ্যালারি ৩০০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ২০০ টাকা এবং সবুজ পাহাড়ি এলাকা (গ্রিন গ্যালারি) ২০০ টাকা। সিলেট পর্বের খেলাগুলোর টিকিট বিক্রি হবে ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031