জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা হলেন শ্যামল বণিক

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা হলেন শ্যামল বণিক
১২৭ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সিলেট কর্মরত সাংবাদিকদের সাথে সমম্বয়নের মাধ্যমে জেলা পুলিশের কার্যক্রম সুষ্ট ও গতিশীল এবং বাংলাদেশে পুলিশ বাহীনীর সকল সেবামূলক কাজ জনগনের দারগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে ওসমানীনগর থানার সাবেক অফিসার ইনচার্জ শ্যামল বণিককে সিলেট জেলা পুলিশের সহকারি মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে দ্বায়িত্ব প্রদান করা হয়েছে।

 

গত ২৫ জানুয়ারী সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের স্বাক্ষরিত এক আদেশে মানবিক অফিসার খ্যাত জেলা পুলিশের ইন্সপেক্টর শ্যামল বণিককে সহকারি মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা দ্বায়িত্ব প্রদান করা হয়।

 

এখন থেকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সিলেট কর্মরত সাংবাদিকদের সাথে জেলা পুলিশের সমম্বয়কের ভূমিকা পালন করবেন তিনি। জেলায় কর্মরত সাংবাদিকরা তথ্যগত যেকোনো প্রয়োজনে শ্যামল বনিকের সাথে যোগাযোগ পূর্বক সংবাদ সংগ্রহ করতে পারবেন।

 

এর আগে শ্যামল বণিক অত্যান্ত সফলতার সাথে সিলেটের গোয়াইনঘাট, জৈন্তাপুর, রাজনগর ও সর্বশেষ ওসমানীনগর থানার অফিসার ইনচার্জের দ্বায়িত্ব পালন করেন। পরবর্তীতে সিলেট জেলা পুলিশে প্রবাসী হেল্প ডেস্কের ইনচার্জ ও জকিগঞ্জ সার্কেল অফিসের ইন্সপেক্টর ও জেলা পলিশ সুপার কার্যালয়ের দ্বায়িত্ব পালন করেন। এসব দ্বায়িত্ব পালনকালে অপরাধীদের আতঙ্ক ও গরীব, অসহায়, নির্যাতিত ও নিরীহ মানুষের কাছে শ্রদ্ধা ও ভালোবাসার প্রতীক হিসাবে বৃহত্তর সিলেটের মানবিক পুলিশ অফিসারের খ্যাতি অর্জন করেন শ্যামল বনিক।

 

জেলা পুলিশের সহকারি মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে যোগ দানের প্রতিক্রিয়ায় শ্যামল বনিক বাংলাদেশ পুলিশের আইজিপি,সিলেট রেঞ্জের ডিআইজি ও সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বাংলাদেশ পুলিশ বাহীনীর ভাবমূর্তি আরোও উজ্জল তুরান্নিত করতে সাংবাদিকসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031