ওসমানীনগরে শফিক চৌধুরী‘র শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

ওসমানীনগরে শফিক চৌধুরী‘র শীতবস্ত্র বিতরণ
১১৩ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সিলেটের ওসমানীনগরে শীতার্ত অসহায় মানুষের মধ্যে নিজ ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। (২৯জানুয়ারী) রবিবার দুপুরে উপজেলার তাজপুরস্থ ডাক বাংলয় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় গৃহহীন মানুষদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। এছাড়া অন্ন, বস্ত্র, শিক্ষা ও চিকিৎসার উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে সরকার।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পদ্মাসেতু এবং মেট্রোরেল চালুসহ বিভিন্ন অভাবনীয় উন্নয়নে বাংলাদেশ বিশ্বের সঙ্গে তাল মিলাচ্ছে। তাই জননেত্রী শেখ হাসিনাকে বার বার মানুষ ক্ষমতায় দেখতে হায়।

 

ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান পীর মজনু মিয়া, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাবেক চেয়ারম্যান ফারুখ আহমদ, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিনাক পানি ভট্টাচার্য্য, আলাউর রহমান আলা, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, মহিলা সম্পাদিকা শাহমিমা আক্তার ঝিনু, লন্ডন মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসকন্দর আলী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সুজন মাহমুদ।

 

সভার শুরুতে পবিত্র কোর আন থেকে তিলাওয়াত করেন উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি তখলিছ আলী ও গীতা পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ডি.কে জয়ন্ত। সভায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031