ছাতকে সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৩

ছাতকে সাজানো  মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
৮৪ Views

প্রতিনিধি/ছাতকঃঃ
ছাতকে কলেজ শিক্ষকের উপর হামলা ও কলেজের অধ্যক্ষ সহ শিক্ষকদের উপর সাজানো মামলা দায়েরের প্রতিবাদে এবং এ মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বাবুল চন্দ্র দেবের উপর সন্ত্রাসী বখাটেদের হামলা এবং কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকসহ শিক্ষকদের উপর দায়েরী সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন কলেজের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

মঙ্গলবার দুপুরে কলেজ ক্যাম্পাসে মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মহীউদ্দিন, অধ্যাপক্ষ রামেন্দ্র বিকাশ দে, শামসুন্নাহার।

 

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, সফলভাবে সম্পন্ন হওয়া কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানকে কলুষিত করতে একটি মহল নানা অপতৎপরতা চালিয়েছিল। তারা তাদের উদ্দেশ্য বাস্তবায়ন করতে না পেরে কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বাবুল চন্দ্র দেবের উপর সন্ত্রাসী চালিয়েছে। কলেজের শিক্ষকদের বিরুদ্ধে ছাত্রদের ফুসিয়ে তোলার চেষ্টা করেছে। কিন্তু ছাত্র-শিক্ষকের বিরাজমান মধুর সম্পর্কের কারনে তা সম্ভব হয়নি। অবশেষে কলেজের অধ্যক্ষ সহ শিক্ষকদও বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে মহলটি। অভিলম্বে দায়ের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

 

এসময় কলেজের অধ্যাপক তৈমুছ আলী, বরণ কুৃমার চৌধুরী, শাহ শফিকুল আলম, রফিকুল ইসলাম, কৃপা সিন্ধু দাস, জান্নাত আরা খান, নিখিল রঞ্জন দাস, প্রভাষক সনজিৎ নারায়ণ চৌধুরী, তপন কুমার দে, আমিন উদ্দিন, বাবুল চন্দ্র দেব, নজরুল ইসলাম, শিল্পী সমাজপতি, আবুল হাসনাত, খলিলুর রহমান, শাহীন রাজা, খোরশেদ আলম, মফিজুল ইসলাম, প্লাবণী মন্ডল, মরিয়ম আক্তার, সালমা বেগম, চন্দন চন্দ্র দেবনাথ, অফিস সহকারী রাখাল কৃষ্ণ তারণ, কলেজের ইসরাক হোসেন, দেবাশীষ চক্রবর্তী, সায়লা আক্তার, নুর মিয়া, জ্যোতিষ মালাকার, কামাল মিয়া, ছানু মিয়া, মোশাহিদ আলী, চম্পা বেগম, ইমাদ উদ্দিন, নারায়ণ কান্ত দাশ প্রমুখ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031