সিলেট-২ আসনের উন্নয়নে নিজের দেওয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী : মোকাব্বির খান এমপি

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৩

১৯৪ Views

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির আলী বলেছেন, দেশের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে ব্যাপক প্রকল্প বাস্তবায়ন করেছেন। আর সিলেট-২ আসনের উন্নয়নে নিজের দেওয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের গ্রহন করা প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য আমাদের সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। তবে সকলের সার্বিক সহযোগীতা ছাড়া ভালো কাজ করা সম্ভব নয়।

 

 

তাই সমাজের কাঙ্খিত উন্নয়নের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-ঘুষ-দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করে যেতে হবে। তিনি মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ের ‘বিশ্বনাথ জিসি খাজাঞ্চী ইউপি-কামাল বাজার-আরএইচডি সিলেট সড়ক (বিশ্বনাথ অংশ)’র চেইন ৮৫০০-১২৬০০ পর্যন্ত রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে অনুষ্ঠিত ইয়াহইয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

 

 

যুক্তরাজ্য প্রবাসী মাহবুব মিয়ার সভাপতিত্বে ও খাজাঞ্চী একাডেমী পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় অনুষ্ঠানে ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি শামীম আহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী ইনামুল কবীর, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক সাজিদুর রহমান সুহেল।

 

 

 

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সানী আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রব রাজু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী আবু সাঈদ, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, প্রভাষক আমিনুল ইসলাম, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার রইসুল ইসলাম, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার এনামুল হক এনাম, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আরব শাহ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুকন প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031