বাহুবল থানায় কর্মরত অসুস্থ পুলিশ সদস্য আশিকের মৃত্যু!

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২৩

বাহুবল থানায় কর্মরত অসুস্থ পুলিশ সদস্য আশিকের মৃত্যু!
৯৪ Views

প্রতিনিধি/ বাহুবলঃঃ

হবিগঞ্জের বাহুবলে চিকিৎসাধীন অবস্থায় আশিকুর রহমান নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।শনিবার ১,এপ্রিল সকাল ৭ টার দিকে পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে মৃত্যু হয় তার। জানা যায়,মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের মহিবুর রহমানের পরিবারে দুই ছেলে সন্তান, বড় ছেলে সাইফুল রহমান এখনও লেখাপড়ায় রয়েছেন আর ছোট ছেলে মোঃ আশিকুর রহমানের(২০১৮)সালে বাংলাদেশ পুলিশে চাকরি হয়।

 

 

বড় ছেলে সাইফুল রহমান(২৫)লেখাপড়ার পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন। আশিকুর রহমান পুলিশে চাকরি হওয়ার পর হবিগঞ্জ জেলার বাহুবল মডেল থানায় প্রথম পোস্টিং হয় তার। বাহুবলে দীর্ঘদিন চাকরি করার সুবাদে অনেকের সাথে ভালো সম্পর্ক গড়ে উঠে আশিকুর রহমানের। গত(১৫)জানুয়ারি কিডনি সমস্যায় আক্রান্ত হন তিনি, পরে তাকে পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আশিকুর রহমান।

 

 

শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে তার কর্মস্থল বাহুবল মডেল থানায় আশিকুর রহমানের লাশ নিয়ে আসেন তার চাচা ও বড় ভাই সাইফুর রহমান।এসময় তাকে শেষ বিদায় জানাতে উপস্থিত হন বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান, ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস, এস আই সমীরণ চন্দ্র দাস,জসিম উদ্দিন,আবুল বাশার, মকসেদ আলী, ইসমাঈল হোসেন সহ থানার বিভিন্ন অফিসার ও সদস্যবৃন্দ।খবর পেয়ে শেষ বিদায় জানাতে তাৎক্ষণিক বাহুবল মডেল থানায় ছুটে আসেন স্থানীয় বাহুবলের বাসিন্দা আশিকুর রহমানের অনেক বন্ধু বান্ধব ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী।

 

 

তার মৃত্যুতে শোকাভিভূত থানা পুলিশ ও স্থানীয় বাহুবলবাসী। বিকাল ৪ টার দিকে তার লাশ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামে নিয়ে যাওয়া হয়। রাত ৯ টার দিকে তার গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। # জুবায়ের আহমেদ, বাহুবল, হবিগঞ্জ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031