শরীরে করোনার লক্ষণ শুনেই পালালেন প্রবাসী

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

শরীরে করোনার লক্ষণ শুনেই পালালেন প্রবাসী
Spread the love

১৩ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

শরীরে করোনাভাইরাসের লক্ষণ আছে শুনে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় কাতারপ্রবাসী এক যুবক (৩০) চিকিৎসা না নিয়ে হাসপাতাল থেকে পালিয়েছেন। গতকাল বুধবার বিকেলে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে পালিয়ে যান।তবে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা তাকে খুঁজছেন। বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। ওই যুবক ৩ মার্চ কাতার থেকে বাংলাদেশে আসেন।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে নাসিরনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে যান ওই যুবক। কর্তব্যরত চিকিৎসক এ বি এম মুসা চৌধুরী প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। ওই যুবক তখন হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তির জন্য চারতলায় যান। কিছুক্ষণ পরই তিনি সেখান থেকে নেমে আবার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকের কাছে যান।

 

চিকিৎসক তাকে জানান, তার লক্ষণগুলো দেখে করোনাভাইরাসের উপস্থিতি সংক্রান্ত পরীক্ষা-নিরীক্ষা করার সিদ্ধান্ত হয়েছে। এটা শোনার পর ওই যুবক হাসপাতাল থেকে পালিয়ে যান।জরুরি বিভাগের চিকিৎসক এ বি এম মুছা চৌধুরী বলেন, ওই প্রবাসীর শরীরের তাপমাত্রা ১০০ থেকে ১০১ ডিগ্রি সেলসিয়াস ছিল। করোনাভাইরাসের লক্ষণ থাকায় তার পরীক্ষা-নিরীক্ষা হবে শুনে ভয়ে তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

 

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায় বলেন, সিভিল সার্জন কার্যালয় ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ ওই যুবকের নাম-ঠিকানা জানিয়েছে। তাকে খুঁজে বের করার জন্য সেই ঠিকানায় লোক পাঠানো হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031