লন্ডন বাংলা‘র পাঠক ফোরামের সভাপতি অপু আহমদের যুক্তরাজ্য গমন

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

লন্ডন বাংলা‘র পাঠক ফোরামের সভাপতি অপু আহমদের যুক্তরাজ্য গমন
১৩৯ Views

প্রতিনিধি/যুক্তরাজ্যঃঃ

দেশ বিদেশের প্রবাসী কমিউনিটির জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল লন্ডন বাংলা ডট নেটে‘র সম্পাদক মন্ডলীর সভাপতি শিপন আহমদ ও মোবারকপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাইখুল ইসলাম শায়েখ এর কনিষ্ঠ ভাই লন্ডন বাংলা ডট নেট পাঠক ফোরাম ওসমানীনগর উপজেলার সভাপতি অপু আহমদ এবং তার স্ত্রী যুক্তরাজ্য পৌছেছেন। গত ১৩ মে একটি বিশেষ ফ্লাইটে যুক্তরাস্থ হিথ্রো এয়ারপোর্টে গিয়ে পৌছোন এই নব দম্পতি।

 

বিমানবন্দরে তাদের ফুলেল শুভেচ্ছা জানান লন্ডন বাংলা নিউজ ডট নেট’র সম্পাদক মন্ডলীর সভাপতি শিপন আহমদ, যুক্তরাজ্যের বিশিষ্ট আইনজীবী, বিগত জাতীয় নির্বাচনে সিলেট-২ আসনের সংসদ সদস্য প্রার্থী ও প্রবাসী কমিউনিটি নেতা আব্দুর রব মল্লিকসহ যুক্তরাজ্য অবস্থানরত বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

এর আগে (৫মে) শুক্রবার উপজেলার পশ্চিম মেবারকপুর গ্রামে স্বর্ণালী ক্রিকেট ক্লাব ও সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক অপু আহমদ যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়।

 

উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক অপু আহমদ সময় সল্পতার কারণে বন্ধু-বান্দব আত্মীয়-স্বজনদের না বলে যাওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

 

অপু আহমেদ বলেন, আমার ও পরিবারের স্বপ্ন পুরণের জন্য আমি যুক্তরাজ্য গমন করেছি। দেশ-বিদেশে থাকা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমি যেনো আমার ও পরিবারের স্বপ্ন পূরনের পাশাপাশি দেশের রেমিটেন্স বৃদ্ধিতে সহয়াতার হাত বাড়াতে পারি। আর আমার প্রাণের সংগঠন ওসমানীনগর ছাত্রদলের নেতাকর্মীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031