শামীমের মুক্তির দাবীতে বিশ্বনাথে আ’লীগের মিছিল-পথসভা

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, জুন ৬, ২০২৩

শামীমের মুক্তির দাবীতে বিশ্বনাথে আ’লীগের মিছিল-পথসভা
৫৭ Views

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান কর্তৃক দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাবন্দি’ সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদ’র নিঃশর্ত মুক্তির দাবীতে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ জুন) বিকেলে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মিছিল ও পথসভা পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

 

 

 

মিছিল শেষে পৌর শহরের বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন বলেন, অবিলম্বে এমপি মোকাব্বির খান কর্তৃক দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাবন্দি ‘শামীম আহমদ’র নিঃশর্ত মুক্তি না হলে উপজেলার সর্বস্থরের জনসাধারণকে সাথে নিয়ে বিশ্বনাথকে অচল করে দেওয়া হবে। তিনি আরো বলেন, সম্প্রতি বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রদলের সাথে সাধারণ শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনার দায় ‘ছাত্রলীগ’র উপর দেওয়া নিয়ে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে বাড়াবাড়ি না করতে হুসিয়ারী উল্লেখ করে বলে, বাড়াবাড়ির ফল ভালো হবে না।

 

 

 

আশা করি শান্ত বিশ্বনাথকে অশান্ত করবেন না বিএনপির নেতৃবৃন্দ। আর করলে এর কঠোর জবাব দিতে সর্বদা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

 

 

সভায় বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল মিয়া, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন। এসময় মিছিল ও সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031