আমরা লন্ডন আমেরিকার মাতব্বরি চাই না : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

আমরা লন্ডন আমেরিকার মাতব্বরি চাই না : পরিকল্পনামন্ত্রী
২৭ Views

প্রতিনিধি/জগন্নাথপুরঃঃ
সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছন, আমি হাওরের সন্তান। বাল্যকালে অনেক কষ্টের জীবন পার করেছি। তখন বিশুদ্ধ পানি পাইনি। খাল-বিল, নদী ও পুকুরের পানি খেয়েছি। কলেরারোগে অনেকে মারা গেলেও আমি মরতে মরতে বেঁচে গেছি। সে সময়ে মানুষ উন্নয়ন কি জিনিস দেখেনি। তখন মানুষের দারিদ্রতা ও কষ্ট দেখে আমি মনে মনে অনেক কষ্ট পেতাম। যদিও করার কিছুই ছিল না।

 

অবশেষে শেখ হাসিনার হাত ধরে আ.লীগের রাজনীতিতে আসি। পরপর ৩ বার নির্বাচিত হয়ে হাওর এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। শেখ হাসিনার পাশে থেকে উন্নয়ন করতে পেরে আনন্দবোধ করছি। তবে আরো অনেক কাজ বাকি রয়ে গেছে। আসন্ন জাতীয় নির্বাচনে যদি নৌকা প্রতীক পাই, তবে আপনাদের কাছে ভোটের জন্য আসবো। তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, তারা শুধু বিদেশিদের সাহায্য চায়। তাই লন্ডন আমেরিকা মাতব্বরি করার চেষ্টা করছে। আমরা লন্ডন আমেরিকা মাতব্বরি চাই না। বিএনপি আইন মানে না। হরতাল অবরোধ ও জ্বালাও পোড়াও করে দেশের ক্ষতি করছে। তাদের প্রতিরোধ করতে হবে।

 

১৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ।

 

 

জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আনহার মিয়ার সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাবেক যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, শান্তিগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি সীতাংশু শেখর সিতু, জগন্নাথপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, শিক্ষক ফাহিমা বেগম, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শায়েক আহমদ প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ক্ষুদে ছাত্র আল হোসাইন ও গীতাপাঠ করে ক্ষুদে ছাত্রী সকাল রায় গল্প।

 

এ সময় সুনামগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মাহবুব আলম, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, শান্তিগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, জগন্নাথপুর উপজেলার পাটলি ইউপি চেয়ারম্যান আংগুর মিয়া, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, আবদুল করিম, ডা.মধু সুধন ধর, ডা.শারমিন আরা আশা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, সজিব রায় দুর্জয় সহ দলীয় নেতাকর্মী সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী আরো বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন।

Spread the love

Follow us

আর্কাইভ

December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031