জামালগঞ্জে অবরুদ্ধ বাড়ী থেকে বের হওয়ায় হামলা

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

জামালগঞ্জে অবরুদ্ধ বাড়ী থেকে বের হওয়ায় হামলা
১৪৬ Views

 

প্রতিনিধি/জামালগঞ্জঃঃ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের ছোট ঘাগটিয়া গ্রামে অবরুদ্ধ অবস্থায় বাড়ী থেকে বের হওয়ার সময় সন্ত্রাসী হামলায় আহত হয়েছে ৭ জন। মঙ্গলবার দুপুর ১২ টায় ছোট ঘাগটিয়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হচ্ছেন, কাপ্তান মিয়া (৫৫) জুনায়েদ আহমদ (৪৫) হুসাঙ্গীর কবির (২৫) ছায়েরা বেগম (৬০) জয়নাল আবেদীন (৫৫) আল আমীন (৩০) সোহেল মিয়া( ৪০) ।

 

গুরতর আহত কাপ্তান মিয়া, জুনায়েদ আহমদ, হুসাঙ্গীর কবির ও ছায়েরা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।

 

জানা যায়,আজ ২৩ জুন মঙ্গলবার দুপুর ১২ টায় ছোট ঘাগটিয়া গ্রামের আব্দুস সালাম অবরুদ্ধ অবস্থায় নিজ বাড়ী থেকে বিকল্প রাস্তায় বের হয়ে জহুর আলীর বাড়ির সামনে আসা মাত্র ইউপি সদস্য বাবুল মিয়ার নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী ধর বলে তার উপর আক্রমণ করে। আব্দুস সালাম দৌড় দিয়ে পাশবর্তী জহুর আলীর ঘরে ঢুকে জীবন রক্ষা করেন। পরে আব্দুস সালামের আর্তচিৎকারে আত্মীয় স্বজন এগিয়ে আসলে বাবুল মিয়ার নেতৃত্বে দেশীয় অস্ত্র দা, রামদা, সুলফি লাঠি দিয়ে হামলা করা হয়।

 

পরে এলাকার গন্যমান্যব্যক্তি শাহ মোঃ শাহজাহান ও মাসুক মিয়া অবরুদ্ধ অবস্থায় জহুর আলীর বাড়ি থেকে সালামকে উদ্ধার করেন। পরবর্তীতে আশ্রয় দানকারী জহুর আলীর বাড়িতে সন্ত্রাসী বাহিনী আক্রমণ করে লুটতরাজ করে। পরে জামালগঞ্জ থানার এসআই মোশাররফ হোসেন সঙ্গীয় ফোর্স সহ ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া এবং এলাকার গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়।

 

উল্লেখ্য গত ২১ জানুয়ারি সন্ধার পর ইউপি সদস্য বাবুল মিয়ার নেতৃত্ব তার ভাগনা মানিক মিয়ার বাড়িতে বাঁশ ও গাছের কাটা দিয়ে বেড়া দিয়ে আব্দুস সালামসহ তার আত্মীয় স্বজনকে অবরুদ্ধ করে রাখে।

 

আব্দুস সালাম বলেন, বাবুল মিয়ার নেতৃত্বে তার ভাগনা মানিক মিয়াকে দিয়ে আমি সহ আমার আত্মীয় স্বজনের চলাফেরার রাস্তা বন্ধ করে দেয়। আমি বিকল্প রাস্তায় দিয়ে বের হলে আমাকে জানে মারা জন্য বাবুল মিয়ার সহযোগীরা আক্রমণ করে। আমি দৌড় দিয়ে পাশবর্তী জহুর আলীর বাড়িতে গিয়ে জীবন রক্ষা করি।

 

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম বলেন, সংবাদ পাওয়া মাত্রই পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।অভিযোগ পাওয়া মাত্রই আইনত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930