তাহিরপুরে সাংবাদিকের বোন ও ভাবির মৃত্যুতে প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

১২৩ Views

জেলা /প্রতিনিধিঃঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদরের উজান তাহিরপুর গ্রামের অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব হারিছ উদ্দিনের স্ত্রী দিলরুবা আক্তার লাভলী আর নেই (ইন্না-লিল্লাহ…. রাজিউন)। দিলরুবা আক্তার লাভলী তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক বাবরুল হাসানের বড় ভাবি ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক,সাংবাদিক গোলাম সরোয়ার লিটনের বড় বোন। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর। তিনি ২ মেয়ে ১ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার মৃতুতে শোক জানিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আলম সাব্বির, জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সামায়ুন আহমেদ,সাবজল হোসাইন,রাসেল আহমেদ প্রমুখ। পারিবারিক সূত্রে জানা যায়,দিলরুবা আক্তার লাভলী দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন।

 

বুধবার সকাল ৯টায় উজান ও মধ্য তাহিরপুর ঈদগাহ মাঠে তাঁর জানাজা নামাযে শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তাঁর বড় মেয়ে ডঃ শারমিন শবনম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। দ্বিতীয় মেয়ে শাওনীল বিনতি আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে স্কলারশীপ নিয়ে পিএইচডি অধ্যয়নরত। একমাত্র ছেলে শাহেরিন শোভন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে বিএসসি সম্পন্ন করেছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930