হঠাৎ অসুস্থ হয়ে সিসিইউতে ওবায়দুল কাদের

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২০

হঠাৎ অসুস্থ হয়ে সিসিইউতে ওবায়দুল কাদের
১৫৫ Views

লন্ডনবাংলা ডেস্কঃঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সিসিইউতে আছেন। হঠাৎ শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। বর্তমানে হাসপাতালের সিসিইউতে ওবায়দুল কাদেরকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাসপাতালে ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করে  বলেন, ওবায়দুল কাদের সিসিইউতে আছেন। সিনিয়র চিকিৎসকরা তাকে দেখছেন।

 

আজ শুক্রবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক ছিল। বৈঠকে যোগ দিতে সকাল ১০টার দিকে সেখানে পৌঁছান ওবায়দুল কাদের। এসময় শ্বাসকষ্ট অনুভব হওয়ায় ১০ মিনিট পর কার্যালয় থেকে বের হয়ে যান। পরে সেখান থেকে গাড়ি নিয়ে সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় যান তিনি।

 

বিপ্লব বড়ুয়া বলেন, কয়েকদিন ধরেই ওবায়দুল কাদের ঠান্ডার কারণে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। তিনি উচ্চ রক্তচাপেও ভুগছেন। ডাক্তাররা তাকে দেখছেন। আমি নিজেও কথা বলেছি। এখনো বিদেশে নেয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

 

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের বলেন, ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ কারণে এখনকার মতো আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা মূলতবী করা হয়েছে।

 

 

প্রসঙ্গত, গত বছরের ৩ মার্চ গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউয়েই ভর্তি হয়েছিলেন কাদের। পরদিনই তাঁকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়। সেখানে দুই মাসেরও বেশি সময় চিকিৎসাধীন ছিলেন তিনি।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031