শাবির ৭ শিক্ষার্থীর স্কলারশিপ অ্যাওয়ার্ড লাভ

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

শাবির ৭ শিক্ষার্থীর স্কলারশিপ অ্যাওয়ার্ড লাভ
Spread the love

৬৫ Views

স্টাফ রির্পোটারঃ
একাডেমিক ফলাফল,খেলাধুলায় পারদর্শীতা অর্জন ও বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক কনফারেন্সে অংশগ্রহণসহ শিক্ষামূলক কার্যক্রম বিবেচনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল (শাবির) নৃবিজ্ঞান বিভাগের সাতজন শিক্ষার্থী ‘পিটার হোর এন্ড মোস্তাক রহমান স্কলারশিপ অ্যাওয়ার্ড-২০২০’ লাভ করেছে।

 

স্কলারশিপ  প্রাপ্তরা হলেন- স্নাতকোত্তর ২য় সেমিস্টারের শিক্ষার্থী অনিন্দ্য সরকার, মো. শাকিল মোর্শেদ, নূর-ই-আফরোজ প্রমি, মালিহা সামিহা জামান, ফারিয়া বিনতে আরিফ, স্নাতক ১ম বর্ষ ১ম সেমিস্টারের বিপ্লবী রায় ও মোসাদ্দেক বিল্লাহ।বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর ১০০৬ নং কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হতে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে শাবির নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, স্কলারশিপ অ্যাওয়ার্ডের যৌথ উদ্যোক্তা ব্রিটিশ মিউজিয়ামের কিউরিটর পিটার হোর এবং ব্রিটিশ রেলওয়ের সিনিয়র রিভিনিউ অফিসার মোস্তাক রহমান। বিভাগের শিক্ষার্থীদের একাডেমিক ফলাফলের পাশাপাশি বিভিন্ন সহ-শিক্ষামূলক কার্যক্রমে উৎসাহিত করতে ২০১৮ সাল থেকে প্রতিবছর এ অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক ড. আব্দুল আউয়াল বিশ্বাস, সহযোগী অধ্যাপক আফম জাকারিয়া, মো. মোখলেসুর রহমান, ড. চৌধুরী ফারহানা ঝুমা,সহকারী অধ্যাপক আমিনা খাতুন, ড. মো. মনজুর-উল-হায়দার, মনি পাল, মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান, প্রভাষক মো. সেলিম, নাবিলা কাওসার এবং স্কলারশিপের উদ্যোক্তা মোস্তাক রহমান প্রমুখ। অনুষ্ঠানে স্কলারশিপ অ্যাওয়ার্ড প্রাপ্ত   ১৫০ পাউন্ড করে প্রদান করা হয়েছে।

এলবিএন/২২/জ/এস-০৪/২0


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031