বিএনপির হরতাল, যান জলাচল স্বাভাবিক

প্রকাশিত: ১১:৪৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

বিএনপির হরতাল, যান জলাচল স্বাভাবিক
Spread the love

১৮ Views

ঢাকা অফিসঃঃ

রাজধানীর দুই সিটি নির্বাচনের  বিভিন্ন কেন্দ্রের অনিয়মের চিত্র তুলে ধরে নির্বাচন প্রত্যাখ্যান করেছে বিএনপি।  নির্বাচন প্রত্যাক্ষান করে আজ রোববার সকাল-সন্ধ্যা হরতাল পালনের ডাক দেয় দলটি। তবে বিএনপির ডাকা এই হরতালে ঢাকার যান চলাচল স্বাভাবিক রয়েছে। রাজধানীজুড়েআইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা, সতর্কতা ও নজরদারিতে প্রতিদিনের মতো চলছে যানবাহন। ছেড়ে যেতে দেখা গেছে দূরপাল্লার পরিবহনও।

 

সকালে ঢাকার বিজয় সরণি, পান্থপথ, গুলশান, মালিবাগ, খিলগাঁও, কারওয়ানবাজারসহ বিভিন্ন এলাকার রাস্তায় বাস, ট্রাক, রিকশা, প্রাইভেট কারসহ সব ধরনের যানবাহন চলাচল করতে দেখা যায়। তবে অন্য দিনের তুলনায় সকালে রাস্তা কিছুটা ফাঁকা ছিল। যানজট খুব বেশি ছিল না। বসুন্ধরা আবাসিক এলাকা থেকে কারওয়ানবাজারে প্রাইভেট কারে কর্মস্থলে এসেছেন নাইমুল ইসলাম। তিনি জানান, রাস্তায় সব ধরনের যানবাহন চলতে দেখেছেন। তবে অন্য দিনের মতো যানজট পাননি। অল্প সময়েই তিনি কর্মস্থলে চলে আসতে পেরেছেন।

 

ট্রাফিক উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাইফুল হক জানান, ট্রাফিক উত্তরের সব সড়ক, গলিতে যান চলাচল স্বাভাবিক। কোনো অপ্রীতিকর কিছু ঘটেনি। কেউ যানবাহন চলাচলে বাধাও দেয়নি।

 

গতকাল শনিবার রাতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দুই সিটির নির্বাচন প্রত্যখ্যান ও হরতাল কর্মসূচির ডাক দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকাবাসীকে শান্তিপূর্ণভাবে এই হরতাল কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি।


Spread the love

Follow us

আর্কাইভ

July 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031