যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আওয়ামীলীগ সরকার ইতিহাস সৃষ্টি করেছে

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আওয়ামীলীগ সরকার ইতিহাস সৃষ্টি করেছে
Spread the love

৭৭ Views

 

জেলা প্রতিনিধি/ সুনামগঞ্জঃঃ

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আওয়ামীলীগ সরকার ইতিহাস সৃষ্টি করেছে। মহাসড়ক থেকে শুরু করে গ্রামীণ রাস্তা প্রতিষ্ঠা করে সরকার গ্রামীণ জনগোষ্ঠির যাতায়াত ব্যবস্থাকে সহজ করে দিয়েছে। বর্তমানে গ্রীষ্ম-বর্ষা নয় সব মৌসুমেই গাড়ী যোগে গন্তব্যে পৌছতে পারছে মানুষ। গতকাল রোববার ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে ৬টি পিসি গার্ডার ব্রীজের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তর শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।

 

গোবিন্দগঞ্জ-ছাতক-দোয়ারাবাজার জেড(২৮০২)সড়কে ১শ’ ১ কোটি টাকা ব্যয়ে তকিপুর, গড়গাঁও, হাসনাবাদ, মাধবপুরে ২ লেনের ৪টি এবং পেপারমিল ও রহমতবাগে ৪ লেনের ২টিসহ মোট ৬টি ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি আরো বলেন, ৭৫ পরবর্তী স্বৈরাচার সরকারগুলো উন্নয়নের ক্ষেত্রে সুনামগঞ্জের সাথে বৈষম্যমুলক আচরন করেছে। খনিজ সম্পদ সমৃদ্ধ সুনামগঞ্জকে বহু মৌলিক উন্নয়ন থেকে বঞ্চিত রেখেছে। বর্তমান শেখ হাসিনা নেতৃত্বাধিন সরকার দেশে সম উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করছে।

 

শিক্ষাকে শতভাগে উন্নীত করতে বর্তমান সরকার বৃত্তিমুলক শিক্ষা ব্যবস্থা চালু করেছে। বঙ্গবন্ধুর সোনারবাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে শিক্ষা, চিকিৎসা, যোগাযোগসহ সার্বিক উন্নয়নে একের পর এক মহা পরিকল্পনা গ্রহন ও বাস্তবায়ন করে যাচ্ছে সরকার। আগামী ২০২১ সালের মধ্যে এ দেশেকে একটি মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ দেশ উপহার দিতে সরকার কাজ করে যাচ্ছে ।

 

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমানের সভাপতিত্বে এবং কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিন ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এম রশীদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ আব্দুল ওয়াহিদ মজনু, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, অদুদ আলম, বিল্লাল আহমদ, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা।

 

সভায় স্বাগত বক্তব্য রাখেন, সওজ সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম । সভায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী, হাজী রহমত আলী, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল, আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান রাজা, মখলিছুর রহমান, আব্দুস সামাদ, যুক্তরাজ্য প্রবাসী এমরুল হক চৌধুরী লিটন, এড. সামছুর রহমান, ফারুক আহমদ সরকুম, হাজী ময়না মিয়া, উস্তার আলী মেম্বার, সাজিদুর রহমান সাইদুল, সাদেক মিয়া, সামছুল হক, মাফিজ আলী, নাজমুল হোসেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি বিমান ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহফুজ বাবলু, যুবলীগ নেতা ফজলু মিয়া মেম্বার, হাবিবুর রহমান, সাব্বির আহমদ, রূপক গোস্বামী, ছাত্রলীগ নেতা মিনহাজুর রহমান তানভির, বুরহান উদ্দিন অমি, নিয়ামত আলী, মাহবুব আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে গোবিন্দগঞ্জে বাজার পরিচালনা কমিটির উদ্যোগে এড. আবুল কালামের সভাপতিত্বে একটি পথসভা প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মুহিবুর রহমান মানিক।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031