আজ বাড়িতে আসছেন বিশ্বকাপ জয়ী বালাগঞ্জের সাকিব

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

আজ বাড়িতে আসছেন বিশ্বকাপ জয়ী বালাগঞ্জের সাকিব
Spread the love

Views

 

 

অন্তরা চক্রবর্তীঃঃ

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে শক্তিশালী ভারতকে ৩ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর সেই বিশ্বকাপের ফাইনালে খেলেছেন পেসার বোলার সিলেটের সাকিব।

 

বুধবার দেশের মাটিতে প্রত্যাবর্তন ঘটেছে বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের। বিকাল ৪টা ৫৫ মিনিটে বিশ্বজয়ী বাংলাদেশ দলকে বহন করা বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। তাদের বরণ করে নিতে আগে থেকেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন সরকারের মন্ত্রী বিসিবির কর্মকর্তাবৃন্দ। বিমানবন্দরে তাদের ফুল দিয়ে বরণ করা হয়।  বিমানবন্দর থেকে সরাসরি মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে নেওয়া হয় ক্রিকেটারদের। সেখানেও বিপুল সংখ্যক ক্রিকেটপ্রেমী তাদের বরণ করে নেয়।

 

যুব বিশ্বকাপ জয়ের পর  সিলেটের বালাগঞ্জ উপজেলার তানজিম হাসান সাকিব আজ আসছেন নিজ বাড়িতে। তাই বিশ্বজয়ী সাকিব কে বরণ করে নিতে নানান আয়োজন করেছেন সিলেট সহ বালাগঞ্জ উপজেলাবাসী।

 

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌছাবে মাকিব পরে সে বালাগঞ্জ নিজ বাড়িতে আসবে। বালাগঞ্জের কৃতি সন্তান বিশ্বজয়ী সাকিব কে দুপুর ২টার সময় ঢাকা টু সিলেট মহাসড়কের তাজপুর কদমতলী(বালাগঞ্জী রাস্তার মুখ) থেকে মোটরসাইকেল যুগে শোভাযাত্রা করে বালাগঞ্জে নিয়ে আসবেন।

 

বিশ্বজয়ী অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপে দৃষ্টি কাড়ল অলরাউন্ডার তানজিম হাসান সাকিবের জন্মস্থান(বাড়ী) বালাগঞ্জ উপজেলা সদরের তিলকচাঁনপুরে। পিতা গৌছ মিয়া ও মাতা সেলিনা পারবিন দম্পতির ছেলে। ৪ ভাই-বোনের মধ্যে সাকিব তৃতীয়।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31