সাকিবকেই ধন্য বাংলাদেশ:বালাগঞ্জ-ওসমানীনগরে বর্ণাঢ্য আয়োজনে বরণ (ভিডিওসহ)

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

সাকিবকেই ধন্য বাংলাদেশ:বালাগঞ্জ-ওসমানীনগরে বর্ণাঢ্য আয়োজনে বরণ (ভিডিওসহ)
Spread the love

৫৭ Views

অন্তরা চক্রবর্তী/এফ জুম্মানঃ

যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য তানজিম হাসান সাকিবকে বরণ করে নিল সিলেটের বালাগঞ্জ-ওসমানীনগরবাসী। বৃহস্পতিবার বিকেল চারটায় সমর্থকেরা সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের তাজপুর কদমতলায় সাকিবকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান। বিকেলে ৫টার দিকে বিশাল গাড়ী বহর ও মোটর সাইকেল শোভাযাত্রা করে সাকিবকে নিয়ে বালাগঞ্জ উপজেলা সদরে যাওয়ার সময় রাস্তার দুপাশে উৎসুক জনতা তাকে অভিবাদন জানান। সাকিবের গাড়ী বহর বালাগঞ্জ বাজারে পৌঁছলে সেখানে উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়।

 

এসময় উপস্থি ছিলেন-উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী আনহার মিয়া চেয়ারম্যান, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সাকিবের চাচাতো আব্দুল মুনিম, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এরপর সন্ধ্যায় নিজ বাড়ির আঙ্গিনায় সাকিবকে এলাকার সর্বস্থরের মানুষ বরণ করে নিয়ে সংবর্ধিত করেন। এর আগে সাকিবকে সিলেট শহর থেকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার পথে ওসমানীনগর উপজেলাবাসীর পক্ষ থেকে তাজপুর কদমতলা এলাকায় তাকে সংবর্ধনা দেয়া হয়।

 

 

এদিকে যুব বিশ্বকাপের ফাইনালে ধরাশায়ী করতে অনন্য অবদান রাখা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার সিলেটের বালাগঞ্জের কৃতিসন্তান সাকিব বিশ্বজয় করে প্রথমবারের মতো সিলেটের মাটিতে পা রাখলেন। বৃহস্পতিবার দুপুর দেড়টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সাকিব সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছলে সেখানে এক আনন্দঘন পরিবেশের আবহ সৃষ্টি হয়। বিমান বন্দরে তাকে বরণ করতে সেখানে উপস্থিত হন সাকিবের বাবা গৌছ আলী, মা সেলিনা পারভিন, পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন ও ভক্তসহ বিপুল সংখ্যক মানুষ। এসময় তারা সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন। অনুভূতি ব্যক্ত করে সাকিব বলেন, আমরা ভারতকে না হারালে বুঝতে পারতাম না দেশের মানুষ ক্রিকেট এবং ক্রিকেপারদের এতো ভালোবাসেন। সত্যিই একটি অসাধারণ এক অনুভূতি।

এলবিএন১৩/এফ/অ/০২-০৭


Spread the love

Follow us

আর্কাইভ

July 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031