বালাগঞ্জের দ্বিতীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

বালাগঞ্জের দ্বিতীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
Spread the love

১৮ Views

স্টাফ রিপোর্টারঃঃ

যুব বিশ্বজয়ী ক্রিকেটার তানজিম হাসান সাবিকের ঘোষনার মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো পর্দা উঠে চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্ট ২০২০। শুক্রবার বিকালে উপজেলার কালীবাড়ি বাজারে জাতীয় সংগীত পরিবেশন শেষে বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয় চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্ট । কালি বাড়ী বাজার আঞ্চলিক ক্রীড়া সংস্থার উদ্যোগে বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মোঃ আনহার মিয়ার সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় ধারাভাষ্যকার সমিতির সভাপতি জুয়েল আহমদ নুরের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোস্তাকুর রহমান মফুর। বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।

 

সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ লোকন মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এম এ মতিন, পূর্বপৈলনপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, পূর্বগৌরিপুর ইউপি চেয়ার ম্যান হিমাংশু রঞ্জন দাস ,প্রবাসী কমিউনিটি নেতা হাজী আপ্তাব আলী, আসাদ উদ্দিন আসাদ, ফারুক মিয়া, রুহুল আমিন, সমাজসেবী আজির উদ্দিন আহমদ, তুতিউর রহমান চৌধুরী ,বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আলাল মিয়া,  বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক মোঃ জুনেদ মিয়া ওসমানীনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অরুণোদয় পাল ঝলক, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন কুশিয়ারা কুলের প্রকাশক হুসাইন আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তুহিন মনসুর, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নীলু ভুষন দে, আব্দুল কাইয়ুম দুলাল,মাহমুদ হোসেন মাছুম, বালাগঞ্জ উপজেলা পুজা পরিষদের সেক্রেটারি নয়ন তালুকদার, ইউপি সদস্য সৈয়দ লিয়াকত আলী, স্বপন কান্তি দাস সপু, মোঃ মোক্তার মিয়া, দুলাল মিয়া, সাংবাদিকদের মধ্য সাইফুর রহমান তালুকদার, আবুল কালাম আজাদ,কবির আহমদ, কাওছার আহমদ, মোঃ মোমিন মিয়া,গিলমান তালুকদার, ধারাভাষ্যকার ছিলেন রুহুল আমিন, আলী হোসেন রানা, সাইদুল ইসলাম, সুলেমান আহমদ, সুয়েব আহমদ, ম্যচ কমিশনার আইনুর আহমদ রুমন। খেলা পররিচলনা করেন আছাব আলী, আহাদ আলী হানু, ইমরানুর রহমান ইমরান প্রমুখ। অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

উদ্বোধনী খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গ্রীন এফ.সি হস্তিদূর ৪- ১ গোলে শাহ সুলতান স্পোটিং কামারগাঁও ফুটবল ক্লাবকে হারিয়ে জয়লাভ করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত টুর্ণামেন্টে প্রথম পুরষ্কার হিসেবে আছে ১০০ সিসি একটি মোটর সাইকেল দাতা প্রবাসী মতছির আলী ও মোজাহিদ আলী, দ্বিতীয় পুরষ্কার একটি ল্যাপটপ দাতা মাহমুদ আলী, তৃতীয় পুরষ্কার একটি নতুন ফ্রিজ দাতা যাদব দেব, চতুর্থ পুরষ্কার একটি এলইডি টেলিভিশন দাতা মোঃ জামাল মিয়া। এছাড়াও প্রত্যেক খেলায় ম্যান অব দ্য ম্যাচ হিসেবে থাকবে একটি টি শার্ট দাতা মোঃ সামছুল ইসলাম। এবারের আসরের উদ্ভোধনী খেলায় বিজয়ী দলের জন্য থাকছে বাড়তি আরেকটি পুরষ্কার। বিজয়ী দলকে পুরষ্কার হিসেবে দেয়া হয় একটি এলইডি টেলিভিশন দাতা আছকির মিয়া


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031