ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে বিক্ষোভ 

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে বিক্ষোভ 
Spread the love

Views

আসাদুর রহমান,নারায়নগঞ্জঃঃ

ভারতের দিল্লিতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের উদ্যোগে নগরীতে বিক্ষোভ সমাবেশ করা হয় । শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে শহরের চাষাড়া নূর মসজিদের সামনে এ বিক্ষোভ  সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী  উপলক্ষে ভারতের মোদিকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানানো হয়েছে। তাই আমরা বলতে চাই মোদিকে এ দেশে আসা বন্ধ করতে হবে। মোদিকে এদেশে আনলে রাজপথে রক্তের বন্যা বয়ে যাবে। হিন্দু বৌদ্ধ  খ্রিষ্টান থেকে শুরু করে এই দেশে যত সংখ্যালগু আছে তারা আমাদের কাছে আমানত।

 

আমাদের নবীর শিক্ষা সংখ্যালগুদের উপর যেন কোন দিন আক্রমন না হয়। এই সংখ্যালগু লোকেরা তাদের মন্দিরে নিজেরা হামলা করে আমাদের নামে  মামলা করার চেষ্টা করবে । আর এজন্য মুসলমান ভাইদের সচতন থাকতে হবে । তারা যেন তাদের গায়ে আগুন ঢেলে আমাদের ফাসাঁতে না পারে।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা খেলাফত মজলিসের সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, সহ সভাপতি ইলিয়াছ আহমেদ,সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম, জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির, জেলা ছাত্র মজলিসের সভাপতি সাব্বির আহমেদ, মাইদুল ইসলাম, রিফাত হাসান প্রমুখ।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31