ছাতকে সিমেন্ট কোম্পানীর শ্রমিক কর্মচারী নির্বাচনী সভা

প্রকাশিত: ১১:৪৯ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২০

ছাতকে সিমেন্ট কোম্পানীর শ্রমিক কর্মচারী নির্বাচনী সভা
১২৯ Views

সেলিম মাহবুবঃঃ

ছাতকে সিমেন্ট কোম্পানীর ৪নং এলাকার বাজারে সিবিএ নির্বাচন উপলক্ষে শ্রমিক কর্মচারী ইউনিয়ন ১৬৬২-র হাতুরী মার্কার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সোমবার রাত ৮ ঘটিকায় খসরুল হক চেীধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস এর পরিচালনায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বিসিআইসি শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি এম কামাল উদ্দিন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিসিআইসি শ্রমিক কর্মচারী ফেডারেশনের কার্যকরী সভাপতি ফরিদ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুদ জাহাঙ্গীর। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আলমগীর হোসেন, বিনয় কৃষ্ণ দাশ,সামসুল আলম, আলীনুর হোসেন, জামিল আহমেদ, মফিজুর রহমান শাহিন,মনিষ কুমার নাগ, হাবিবুর রহমান কাজল,এনামুল হক মিজানুর রহমান প্রমুখ।

 

পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন,হাফিজ মোঃ আব্দুল্লাহ। সভায় বক্তারা বলেন আগামী ৫ই মার্চ জামাত বিএনপির সমর্থিত প্যানেলকে পরাজিত করে ছাতক সিমেন্ট কোম্পানীর চলমান উন্নয়নকে গতিশিল করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে ত্বরান্œিত করার জন্য ১৬৬২-র হাতুরী মার্কার জয় নিশ্চিত করতে হবে আমাদের শ্রমিক কর্মচারী সবার

Spread the love

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829