মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর: এমপি মানিক

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২০

মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর: এমপি মানিক
Spread the love

২২ Views

প্রতিনিধি/ছাতকঃঃ

স্বাস্থ্য ও সরকারী প্রতিষ্ঠান সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি মানেুষের মৌলিক অধিকার ভাত, কাপড়, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

 

তিনি বলেন, সিলেট-সুনামগঞ্জ মহা সড়ককে ৬ ল্যানে উন্নীত করার কাজ দ্রুত চলছে। একই সাথে সিলেট-ছাতক রেল লাইনকে সুনামগঞ্জ পর্যন্ত সম্প্রসারণের কাজ শুরু করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। গতকাল বুধবার সকালে ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের লুৎফুর রহমান সরকুম ভবনের ২য় তলার উদ্বোধন ও বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট নতুন ভবনের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তুর স্থাপন শেষে বিদ্যালয় পরিচালনা কমিটি কর্তৃক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।

 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তাপস দাস পুরকায়স্থের সভাপতিত্বে এবং শিক্ষক ফজলুল করিম বকুল ও গোলাম নবী রিপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নিবাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস শহিদ মুহিত, উপজেলা মাধ্যামক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়।

 

স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান। সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, বিদ্যালয়ের শিক্ষার্থী মাহফুজা আনম মৌমি, দিবানীতা পাল প্রমুখ।

 

সভায় দোয়ারা উপজেলা চেয়ারম্যান ডাঃ আব্দুর রহিম, ইউপি চেয়ারম্যান মাষ্টার আওলাদ হোসেন, গয়াছ আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, আলহাজ্ব নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা, হাজী আব্দুস সামাদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফারুক আহমদ সরকুম, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এম রশীদ আহমদ, আওয়ামীলীগ নেতা জোয়াদ উল্লাহ, অতুল দেব, আবু বক্কর রাজা, রঞ্জিত দাস, শিক্ষক হুমায়ূন কবির, যুবলীগ নেতা আবু হানিফা সায়মন, ছাত্রলীগ নেতা আশরাফুর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী রাজু আহমদ ও গীতা পাঠ করেন রুপশ্রী দে। সভা শেষ অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031