সড়কে এক দিনে ঝড়লো ২১ প্রান

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২০

সড়কে এক দিনে ঝড়লো ২১ প্রান
Spread the love

১১ Views

 

লন্ডন বাংলা ডেস্কঃঃ

দেশের বিভিন্ন স্থানে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে সড়ক দুর্ঘটনায় ২১ জন নিহত হয়েছে। এর মধ্যে হবিগঞ্জের নবীগঞ্জে ৯ জন, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ছয়জন, ফেনীর সোনাগাজীতে দুইজন, সাভারে একজন, ময়মনসিংহের ভালুকায় দুইজন ও কুমিল্লার দাউদকান্দিতে একজন। আমাদের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত।

 

নবীগঞ্জঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কান্দিগাও নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ৯ জন নিহত হয়েছেন। এ সময় চারজন আহত হন।

 

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভূইয়া জানান, বরিশাল বিমানবন্দর থানার ক্ষুদ্রকাটি গ্রামের আব্বাছ উদ্দিনের পরিবার নারায়ণগঞ্জের পাগলা এলাকায় বসবাস করছেন। শুক্রবার ভোরে তার ছেলে ইমন খানের (২৬) বিয়ে উপলক্ষে তারা সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল গ্রামের উদ্দেশ্যে একটি মাইক্রোবাসে রওনা হন।

 

সকাল সাড়ে ৬টায় তাদের বহনকারী মাইক্রোবাসটি কান্দিগাও নামকস্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে গাড়িটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই এক নারীসহ আটজন মারা যান। চালকসহ আহত হন পাঁচজন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে সুমনা (৩৫) নামে আরেক যাত্রী মারা যান। নিহতদের মধ্যে ৭ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- আব্বাছ উদ্দিন (৬০), ইমন (২৬), রাব্বি, মহসিন, রাজিব, আসমা ও সুমনা।

 

ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার রামপুরা কালিসীমা এলাকার যমুনা ব্রিকফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাইক্রোবাসের চালক সোহান (২০), হারুন মিয়া (৪০), শাকিল মিয়া (২৫), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন মিয়া (১৯)। আহতরা হলেন, শাহিন (৩০), বিজয় (২২), আবির (৩৫) ও জিসান (২৫)।

 

ফেনীঃ  ফেনীর সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সোনাগাজী উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মাইন উদ্দিন জানান, সাতবাড়িয়া নামক স্থানে মোটরসাইকেলটি গর্তে পড়ে যায়। এ সময় মো. বাবলু ও নজরুল ইসলাম নামে দুজন গুরুতর আহত হন। তাদের ফেনী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে বাবলু মারা যায়। নজরুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তিনি মারা যান।

 

সাভারঃ সাভারে ট্রাকচাপায় শিল্প পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। শুক্রবার সকালে সাভারের উলাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ধামরাই উপজেলার আব্দুল মজিদের ছেলে। ও নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

 

সাভার হাইওয়ে পুলিশের ওসি আব্দুল্লাহ হেল বাকী জানান, আকাশ কয়েকদিন আগে বাড়িতে আসেন। সকালে মোটরসাইকেলে করে কর্মস্থলে যা্চ্ছিলেন। পথে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে উপজেলার মেহরাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তালাককোর্ট গ্রামের আব্দুছ ছালামের ছেলে ট্রাক চালকের সহকারী আব্দুল আজিজ (২২) ও নেত্রকোনা জেলার ঠাকরাকোনা গ্রামের মানিকের ছেলে পিকআপ ভ্যানের যাত্রী রাজন (২৮)।

 

কুমিল্লাঃ দাউদকান্দি উপজেলার জিংলাতলী স্থানে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তার পরিচয় পাওয়া যায়নি।

সূত্র: ইত্তেফাক


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031