নিউইয়র্কে বাংলাদেশিসহ ১১’শ শিক্ষার্থীকে ‘স্কুল সাপ্লাইজ’ প্রদান

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

নিউইয়র্কে বাংলাদেশিসহ ১১’শ শিক্ষার্থীকে ‘স্কুল সাপ্লাইজ’ প্রদান
Spread the love

৪২ Views

শিপন আহমদ/যুক্তরাষ্ট্র্রঃঃ

যুক্তরাষ্ট্র্রের নিউইয়র্কে বিভিন্ন স্কুলে অধ্যয়নরত বাংলাদেশিসহ প্রায় ১১’শ ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে ‘স্কুল সাপ্লাইজ'(শিক্ষা উপকরণ) দিয়েছে মজুমদার ফাউন্ডেশন। সম্প্রতি ১২২২ হোয়াইট প্লেইনস রোডে সংস্থাটির ৭ তম বার্ষিক স্কুল সাপ্লাাইস বিতরণ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর হাতে স্কুল ব্যাগ, খাতা-কলম- পেন্সিল, খাদ্য সামগ্রী, খেলনাসহ প্রয়োজনীয় শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয় । মজুমদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নিউইয়র্ক সিটির ড্রিস্টিক্ট ১৮ এর কাউন্সিলওম্যান আমান্ডা ফারিয়াস, ডিস্ট্রিক্ট লিডার উইলিয়াম রিভেরা, অ্যাটর্নি ব্রুস ফিশার, বাংলা সিডিপ্যাপ সার্ভিস ও আলেগ্রা হোম কেয়ারের চেয়ারম্যান এবং সিইও আবু জাফর মাহমুদ, ইমিগ্র্যাট স্টেফিনি রাজা ।

 

মজুমদার ফাউন্ডেশনের পরিচালক এটর্নি রাশেদ মজুমদারের তত্বাবধানে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।নিউ ইর্য়কে মজুমদার ফাউন্ডেশনের ‘স্কুল সাপ্লাইজ’ বিতরণ অনুষ্ঠান এটর্নি নাসরিন মজনু ও সাংবাদিক আশরাফুল হাসান বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে ২২জন কৃতী ছাত্র-ছাত্রী পুরষ্কার ও কমিউনিটি নেতৃবৃন্দকেও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর মধ্যে রয়েছেন, জামান মাহমুদ, সুমাইয়া আকতার, মো. শামীম মিয়া, এ ইসলাম মামুন, মঞ্জুর চৌধুরী জগলুল, এমবি তুষার, আবদুল কায়্যূম, মনসুর আহমেদ, জামাল হোসেন, কাজী রবিউজ্জামান, সার্জেন্ট বিল্লাল হোসেন, সালমা সুমি, ফাহমিদা চৌধুরী, নুহেল চৌধুরী, এম ফয়েজুল করিম, স্টেফনি রাজা, শানা মেকরমিক প্রমুখ।

 

মোহাম্মদ এন মজুমদার বলেন, মজুমদার ফাউন্ডেশন দীর্ঘ্যদিন ধরে নানাভাবে কমিউনিটির সেবা দিয়ে আসছে। প্রতিষ্ঠানটির কার্যক্রমের মধ্যে স্বল্প আয়ের লোকদের সিটি হাউজিং প্রাপ্তিতে সহায়তা, শিক্ষা, স্বাস্থ্য সেবা ও হেইট ক্রাইম ভিক্টিমদের সহায়তা প্রদান অন্যতম। ‘প্রবাসী বাংলাদেশি নতুন প্রজন্মকে শিক্ষায় উৎসাহ দেয়ার লক্ষে নতুন শিক্ষা বর্ষ শুরু হবার আগেই ফ্রি ‘স্কুল সাপ্লাইজ’ বিতরণ করা হচ্ছে’, তিনি যোগ করেন।

লন্ডন বাংলা নিউজ ডট নেটের ফেসবুক পেইজ যুক্ত হতে এখানে ক্লিক করুন…


Spread the love

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31