বিএনপির গণসমাবেশ : ঈদগাহ মাঠে শুয়ে সময় কাটছে নেতাকর্মীদের

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

বিএনপির গণসমাবেশ : ঈদগাহ মাঠে শুয়ে সময় কাটছে নেতাকর্মীদের
৯৬ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

গণসমাবেশকে কেন্দ্র রাজশাহীতে বিএনপির নেতাকর্মীরা আসতে শুরু করেছে। পরিবহন ধর্মঘটের কারণে বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে অবস্থান করতে শুরু করেছে। শুয়ে-বসে সময় কাটাতে দেখা গেছে তাদের। সরেজমিনে দেখা যায়, রাজশাহীর ঈদগাহ মাঠে বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা নেতাকর্মীরা ত্রিপল বিছিয়ে শুয়ে পড়েছেন। কেউ বসে গল্প-আড্ডায় মেতে উঠতে দেখা গেছে।

 

 

পরিবহন ধর্মঘটের কারণে দুদিন আগেই ঈদগাঁ মাঠে অবস্থান নিয়েছেন নাটোরের জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, ৩ তারিখের এ সমাবেশকে সফল করতে যে কোনো কিছু করতে পারি। সরকার আমাদের সমাবেশকে বাধাগ্রস্ত করতে ধর্মঘট দিয়েছে। তবে কোনোভাবেই আমাদের এ গণজোয়ার রুখতে পারবে না তারা। এ সরকারের পতনের মাধ্যমে আমাদের এ আন্দোলন থামবে।

 

 

নওগাঁ থেকে আগত বিএনপি কর্মী সেলিম জাগো নিউজকে বলেন, দুদিন আগে আমরা সমাবেশে এসেছি। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে আমাদের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এ সরকার ভোট চোর। আমাদের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমরা সংগ্রাম করে যাচ্ছি। এ সংগ্রামে জয়ী না হওয়া পর্যন্ত আমাদের লড়াই চলবে। নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031