শমশেরনগরে জনসচেতনতা মূলক লিপলেট বিতরণ

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০

শমশেরনগরে জনসচেতনতা মূলক লিপলেট বিতরণ

জেলা প্রতিনিধিঃঃ

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে আতংকিত না হয়ে সতর্ক হোন এই স্লোগান কে সামনে রেখে জনসচেতনতামূলক লিপলেট বিতরন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মাআ শমশেরনগর বাজার মাদারস্ ফাস্ট এইড ইনস্টিটিউট মেডিকেল সার্ভিসেস লিঃ এর শমশেরনগর শাখার আয়োজনে শমশেরনগড়র পুলিশ ফাঁড়ী থেকে থেকে এ লিপলেট বিতরন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, মাদারস্ ফাস্ট এইড ইনস্টিটিউট মেডিকেল সার্ভিসেস লিঃ এর শমশেরনগর শাখার পরিচালক ডাঃ মোঃ কামরুজ্জামান সিমু, শমশেরনগর বণিক কল্যান সমিতির সভাপতি আব্দুল হান্নান, শমশেরনগর পল্লী চিকিৎসক সমিতির সহ সভাপতি ডাঃ চাম্পা লাল দে, সাংগঠনিক সম্পাদক ডাঃ বিমল পাল ও পল্লী চিকিৎসক ট্রেনিং সেন্টার এর ছাত্র/ছাত্রী।

 

মাদারস্ ফাস্ট এইড ইনস্টিটিউট মেডিকেল সার্ভিসেস লিঃ এর শমশেরনগর শাখার পরিচালক ডাঃ মোঃ কামরুজ্জামান সিমু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাস প্রতিরোধে আন্তরিকতার পরিচয় দিয়েছেন। এ জন্য বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

 

তিনি আরও বলেন, দ্রুব্য মূল্যের উর্ধগতি রোধে বাজার মনিটরিং সেল গঠন করে নিয়ন্ত্রে সরকারের ভূমিকা রাখতে হবে। দেশের সেবায় নিয়োজিত সকল সরকারী বেসরকারী হাসপাতালে ডাক্তার, নার্স, পল্লী চিকিৎসক, প্রশাসন, সাংবাদিকদের কে নিরাপত্তা প্রদান করতে হবে। মানুষের মনে আতংক সৃষ্টি না করে সতর্ক হওয়ার জন্য জনসচেতনতা তৈরী করতে হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031