দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত পাকিস্তানের ক্রিকেটার আফ্রিদি

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত পাকিস্তানের ক্রিকেটার আফ্রিদি

স্পোর্টস ডেস্কঃঃ

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজেই জানিয়েছেন। তিনিই একমাত্র প্রথম সারির তারকা ক্রিকেটার, যিনি প্রথম করোনায় আক্রান্ত হয়েছেন।

 

 

করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে আজ শনিবার দুপুরে টুইট করে আফ্রিদি দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। আফ্রিদি বলেন, ‘বৃহস্পতিবার থেকেই অস্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্যথা হচ্ছিল। আমি পরীক্ষা করে দেখলাম। আর দুর্ভাগ্যজনকভাবে আমি এখন কোভিড পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।

 

 

এর আগে পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমরের করোনা হয়েছিল। তিনি ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। এবার আক্রান্ত হলেন আফ্রিদি। তিনি করোনাভাইরাসের মহামারির শুরু থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করছিলেন। বাংলাদেশের ব্যাটসম্যান মুশফিকুর রহীমের ব্যাট ১৭ লাখ টাকা কিনে নিয়েছিলেন; এই অর্থ ব্যয় করা হবে করোনা দুর্গতদের জন্য।

 

 

৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলেছেন ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে ও ৯৯ টি-টোয়েন্টি। ১৯৯৬ সালে অভিষেক হওয়া আফ্রিদি ব্যাট হাতে টেস্টে ১৭১৬, ওয়ানডে ৮০৬৪ ও টি-টোয়েন্টি ১৪১৬ রান করেন। আন্তর্জাতিক ক্রিকেটে ১১ সেঞ্চুরি রয়েছে তার।

 

লেগস্পিনার হিসেবে নিয়েছেন যথাক্রমে টেস্টে ৪৮, ওয়ানডে ৩৯৫ ও টি-টোয়েন্টিতে ৯৮ উইকেট। টেস্ট ও এক দিনের ক্রিকেট মিলিয়ে মোট ১০ বার পাঁচ উইকেট নিয়েছেন।

Spread the love

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031