লন্ডনে পুলিশি অভিযানে চোরাইকৃত বিলাসবহুল গাড়ীসহ ১২ চোর গ্রেফতার

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

লন্ডনে পুলিশি অভিযানে চোরাইকৃত বিলাসবহুল গাড়ীসহ ১২ চোর গ্রেফতার
Spread the love

১৫ Views

লন্ডন অফিসঃ

লন্ডনের এসেক্স পুলিশ, ব্রিটিশ পরিবহন পুলিশ এবং জাতীয় অপরাধ সংস্থার একটি বড় অভিযানে যৌথ বাহিনী হ্যাভারিং, বার্কিং এবং ডাগেনহাম ৪০০ কর্মকর্তা একত্রে অপরাধ বিরোধী অভিযান পরিচালনা করে। গাড়ি চোরদের একটি দলকে যৌথপুলিশ এসেক্সের বিভিন্ন স্থানে সকালে ভোরে অভিযান চালিয়ে কমপক্ষে ৩ মিলিয়ন ডলার মূল্যের চুরি বিলাসবহুল গাড়ি উদ্ধার করেছে।

 

 

২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর ৫টায় নাগাদ স্ট্যাপলফোর্ড অ্যাবেটেস এর একটি ফার্মে ৪০০ পুলিশ কর্মকর্তা একটি বড় অভিযান করে মার্সেডিজ, বিএমডাব্লিউ এবং জাগুয়ার্স সহ চুরি হওয়া গাড়ি এবং ৫০ হাজার পাউন্ড নগদ অর্থ উদ্ধার করে। পুলিশ এটি নিশ্চিত হয়েছে যে, গাড়িগুলি হ্যাভারিং, বার্কিং এবং ডাগেনহাম জুড়ে পাশাপাশি ব্রেন্টউড এবং লাউটন এলাকা থেকে চুরি করেছে দুর্বিত্তরা ।

 

 

 

২২টি স্থানে পুলিশি একযোগে অভিযান করে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও ২২ জন গ্রোপ্তারি পরোয়ানা রয়েছে। প্রাথমিক তদস্ত থেকে দেখা যায়যে গ্রেপ্তারকৃতদের কমপক্ষে ৯০টি অপরাধের সাথে যুক্ত করার প্রমাণ পাওয়া গেছে। একইসাথে গোয়েন্দাসুত্রে মাধ্যমে মেট্রোপলিটন পুলিশ, এসেক্স পুলিশ এবং ব্রিটিশ ট্রান্সর্পোট পুলিশ যৌথ অভিযানের ফলে ওয়ালথামস্টোতে একটি গাঁজা কারখানায় অভিযান চালানো হয়েছে। আজ সকালে সেখানে কর্মকর্তারা ২০০টিরও বেশী গাঁজা গাছ উদ্ধার করেছেন পুলিশ। পুলিশ বলেছে আমরা বিশ্বাস করি যে দলগুলি এখানে পাওয়া যানবাহন চুরি করে তারা একই গ্রুপ ওয়ালথামস্টো গাঁজা কারখানায় জড়িত।


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031