লন্ডনে ছুরিকাঘাতকারী আলিনুরের ১২ বছরের জেল

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

লন্ডনে ছুরিকাঘাতকারী আলিনুরের ১২ বছরের জেল
Spread the love

৮৩ Views

প্রতিনিধি/লন্ডনঃঃ

মোহাম্মদ আলিনুর উদ্দিন (৩৬) ছুরি দিয়ে আঘাত করার কথা স্বিকার করেছেন। ২৮ শেব্রুয়ারি আদালত তাকে ১২ বছর ৯মাসের জেলদন্ড প্রদান করেছে । তার সাথে একটি ধারালো বস্তু থাকায় তাকে আরো ছয় মাসের কারাদন্ডে দন্ডিত করা হয়।

 

গত ১২ই অক্টোবর শনিবার ২০১৯ পুর্বলন্ডনের হোয়াইটচ্যাপেলস্থ টার্নার স্ট্রিটে দুই ব্যক্তির মধ্যে কথা কাটাটির এক পর্যায় ৩৪ বয়স্ক এক যুবককের বুকে ছুরি দিয়ে আঘাত করে মোহাম্মদ আলিনুর উদ্দিন। ভুক্তভোগীর আঘাত এতটাই গুরুতর ছিলযে, চিকিৎসকরা হাসপাতালের অভ্যর্থনা স্থানেই অপারেশন করতে বাধ্য হয়েছিল। কিছুদিন চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে উঠেন।

 

বার্মিংহাম সিটি সেন্টারের পিসি ইভাসন (পুলিশ অফিসার) গঠনাস্থলের পাশ দিয়ে রাস্তা ক্রস করার সময় দেখেন একব্যক্তি আরেকজনকে ছুরি দিয়ে আক্রমন করতেছিল। তখন তিনি দুজনের দিকে দৌড়ে গিয়ে নিজেকে পুলিশ অফিসার বলে পরিচয় দিলে মোহাম্মদ আলিনুর উদ্দিন ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে চেষ্টা করেছিলো।

 

এরপর ঐপুলিশ অফিসার ঘটনাস্থলে পৌঁছে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়, তখন তার পকেট থেকে ছুরি বের করার চেষ্টা করলে পুলিশ তাকে বাধা দিলে সে পুলিশের হাতে কামড় দিয়েছিল। অনেক দস্তাদস্তির পর এক পর্যায়ে তাকে গ্রেপ্তার করে রিমান্ডে পাঠানো হয়।

 

তদন্তের নেতৃত্বাদানকারী গোয়েন্দা কনস্টেবল গ্যাভিন মার্কি বলেছিলেন, এটি একটি নৃশংস আক্রমন ছিল এবং এটি কেবল নিদারুণ ভাগ্র যে হাসপাতালের কাছেই থাকায় ত্ক্ষনিক তাকে চিক্সিা দেয়া সম্ভব ছিল। তিনি এতটা কাছাকাছি না থাকলে ভুক্তভোগী মারা যেতেন।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031