লটারিতে কোটিপতি দিনমজুর

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০

লটারিতে কোটিপতি দিনমজুর
Spread the love

২৬ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

পেশায় দিনমজুর। তারপরও বিত্তশালী হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। এজন্য প্রায়ই লটারির টিকিট কিনতেন। ভাবতেন, এবার হয়তো বিপুল অঙ্কের টাকা আসবে তার হাতে। তবে আশাপূরণ না হলেও নিরাশ হয়ে টিকিট কাটার নেশা ছাড়তে পারেননি তিনি। এরই ফল পেলেন গতকাল রোববার রাতে। লটারি কেটেই রাতারাতি কোটিপতি হয়ে গেলেন তিনি।

 

রাতারাতি কোটিপতি হওয়া ওই যুবকের নাম বিকাশ মাল। তিনি মুর্শিদাবাদের খড়গ্রামের বাসিন্দা।

 

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, গত শনিবার বিয়ে বাড়ি উপলক্ষে মারগ্রামে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন বিকাশ। রোববার সকালে সেখান থেকে ফেরার পথে একটি দোকান থেকে ৬০ টাকার লটারির টিকিট কেনেন তিনি। বিকেলে মোবাইলে রেজাল্ট মেলাতে গিয়েই তার চক্ষু চড়কগাছ। একে একে মিলে যায় টিকিটের সবকটি নম্বর। এরপর কাউকে কিছু না জানিয়ে সটান মারগ্রাম থানায় হাজির হন তিনি।

 

পুলিশ কর্মকর্তাকে বিকাশ বলেন, ‘বড়বাবু আমাকে বাঁচান। আমি লটারিতে প্রথম পুরস্কার এক কোটি টাকা জিতেছি।’ গোটা বিষয়টি জানার পরই তাকে আইনি সাহায্যের আশ্বাস দেন ওই পুলিশ কর্মকর্তা।

 

কিন্তু দিন আনি দিন খাই সংসারে এত টাকা দিয়ে কি করবেন বিকাশ? তিনি জানান, লটারি পাওয়ায় এই টাকা দিয়ে মা-বাবার চিকিৎসা করাবেন। ছেলে-মেয়েকে মানুষের মতো মানুষ করবেন।

 

এদিকে, পরিবারের লোকেরা এই অর্থলাভের খবর পেতেই আনন্দের জোয়ারে ভাসছেন। বিকাশের বাবা তমাল বাবু বলেন, অভাবের সংসারে এমন উপহার কোনোদিনও পাব ভাবিনি। এবার হয়তো কষ্ট লাঘব হবে, সেটাই আশা তার। সংসারের অভাব ঘুচবে ভেবেই মুখে হাসি ফুটেছে বিকাশের স্ত্রীরও।


Spread the love

Follow us

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930