খুব শীগ্রই আসছে অনলাইন টেলিভিশন লন্ডন বাংলা টিভি

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

খুব শীগ্রই আসছে অনলাইন টেলিভিশন লন্ডন বাংলা টিভি
১৬৬ Views

শিগগিরই অনলাইনে পরিক্ষামুলক সম্প্রচারে যাওয়ার লক্ষে ( পদ খালি থাকা সাপেক্ষে )

জেলা প্রতিনিধি, থানা প্রতিনিধি, নিজস্ব সংবাদদাতা, ব্যুরো প্রধান, শিক্ষানবিশ সাংবাদিক, ব্রডকাস্ট টেকনিশিয়ান, ভিডিও সম্পাদক, অনলাইন ভিডিও সম্পাদক, শব্দ সম্পাদক, সম্প্রচার সম্পাদক, সম্প্রচার প্রকৌশলী, আর্থ স্টেশন প্রকৌশলী, আলোক সম্পাত সহকারী, মোশন গ্রাফিক ডিজাইনার, নিউজরুম এডিটর, নিউজ প্রেজেন্টার, বার্তা সম্পাদক, ক্রীড়া সম্পাদক, বাণিজ্য সম্পাদকসহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

স্টাফ রিপোর্টার,

স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী বা সদ্য উত্তীর্ণরা পদগুলোতে আবেদন করতে পারবেন। সাংবাদিকতা, টিভি/ ফিল্ম/ মিডিয়া স্টাডিজ, বাংলা, ইংরেজি, অর্থনীতি, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেয়া হইবে ৷

জেলা প্রতিনিধি

যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি হলেও আবেদন করতে পারবেন । ইন্টারনেট, এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানা প্রতিনিধি,

এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে চাৱ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। ইন্টারনেট, ভিডিও এডিটিং এৱ সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো প্রধান

যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে কমপক্ষে ০২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন কারীদের আইটি,ইন্টাৱনেট,কম্পিউটাৱ অফিস ওয়ার্ড এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সম্প্রতি তোলা ০২ কপি রঙিন ছবিসহ জীবন বৃত্তান্ত এবং জাতীয় পরিচয় পত্রের কপি

Email- londonbangladesk@gmail.com এই ই-মেইলে আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে ।

নিয়োগ পক্রিয়া

ই-মেইলে আবেদন পর্যালোচনা করে চুড়ান্ত মনোনিত প্রার্থীদেৱকে অফিসে সাক্ষাতেৱ জন্য যোগাযোগ করা হইবে ৷

বি: দ্র:

আগে যারা আবেদন করেছেন তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই। আপনার বায়োডাটা পর্যালোচনা করে আপনাকে মনোনিত করা হলে London Bangla Tv থেকে আপনার ই-মেইলে অবহিতকরন চিঠি পাঠাবে ।

সতর্কতা-
লন্ডন বাংলা টিভি এর কোন প্রতিনিধি নিয়োগেৱ ক্ষেত্রে শুধুমাত্র যোগ্যতা বিবেচনা এবং প্রতিনিধিৱ নিজ নিজ এলাকায় চ্যানেলটিৱ প্রচাৱেৱ স্বার্থে মাইক্রোফোন ও ভিজিটিং কার্ড এর দাম অফিসে পেমেন্ট সাপেক্ষে নিয়োগ করা হয় ৷

টেলিফোন: Mob:++৪৪৭৩৭৫৪০৬৪৫০(লন্ডন) Mob: +৮৮০১৫৩৮১৫১১৮(বাংলাদেশ) ।

Spread the love

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829