চট্টগ্রাম দাম্মাম সরাসরি বাংলাদেশ বিমানের ফ্লাইট চালুর দাবি প্রবাসীদের

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

চট্টগ্রাম দাম্মাম সরাসরি বাংলাদেশ বিমানের ফ্লাইট চালুর দাবি প্রবাসীদের
Spread the love

৪২ Views

আন্তর্জাতিক ডেস্কঃঃ

সৌদি আরবের পূর্বাঞ্চলীয় প্রদেশ দাম্মামে বসবাসকারী ব্রহত্তর চট্টগ্রাম প্রবাসী বাংলাদেশিরা দাম্মাম চট্টগ্রাম দাম্মাম সরাসরি বাংলাদেশ বিমানের ফ্লাইট চালু করার দাবি জানিয়েছেন। দেশটির দাম্মামে বাংলাদেশি অধ্যুষিত এলাকার স্থানীয় একটি হোটেলে এই সভার আয়োজন করা হয়। রফিকুল ইমলামের সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন ব্যবসায়ী আবুল হাসেম বাবুল। সভায় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, দেশটির পূর্বাঞ্চলে শুধু চট্টগ্রামের প্রায় ৫০ হাজারের বেশি প্রবাসী রয়েছেন।

 

 

এই প্রবাসীদের জন্য সরাসরি দাম্মাম থেকে চট্টগ্রামে কোনো ফ্লাইট না থাকায় তারা বিভিন্ন অসুবিধার মুখোমুখি হয়ে বিদেশি এয়ারলাইন্সের মাধ্যমে চট্টগ্রামে যাতায়াত করেন। এই অবস্থায় এই রুটে বাংলাদেশ বিমানের সার্ভিস চালু থাকলে বাংলাদেশ সরকার অনেক বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারবে। এবং নিজ দেশের জনগন যাতায়াত সুবিধা লাভ করবেন। সভায় দাম্মাম জুবাইলসহ আশপাশের বিভিন্ন শহর থেকে আসা ডাঃ, প্রকৌশলী, বিনিয়োগকারী, ট্রাভেলস ব্যবসায়ীসহ বৃহত্তর চট্টগ্রামের প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন খোরশেদ আলম রুবেল ডাক্তার আহমেদ সাঈদ, মোঃ নাছের, সিরাজুল ইসলাম বাহাদুর, মোহাম্মদ ইলিয়াস, রেজাউল করিম, আলম তাহের, আব্দুল কুদ্দুস, হাসান খান, ইসমাইল শাহ, আশরাফুজ্জামান শাকিল, জিল্লুর রহমান চৌধুরী, মিনহাজুল আমিন, আইয়ুব হাসান, নজরুল ইসলাম, মাহবুবুর রহমান টিপু, লোকমান হাকিম, ইকবাল সাহা, ইসমাইল সাহা, হাসান খান প্রমুখ।


Spread the love

Follow us

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930