মহা সড়ক সংলগ্ন আউশকান্দি হীরাগঞ্জে ডাকাতি ॥ দুই লক্ষাধীক টাকার মালামাল লুট

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২০

মহা সড়ক সংলগ্ন আউশকান্দি হীরাগঞ্জে ডাকাতি ॥ দুই লক্ষাধীক টাকার মালামাল লুট
Spread the love

৫৫ Views

বুলবুল আহমদ নবীগঞ্জঃঃ

ঢাকা- সিলেট মহা সড়ক সংলগ্ন নবীগঞ্জের আউশকান্দি হীরাগঞ্জ পূর্ব বাজারস্থ মারিয়াম ভবনে  ও দোকানের তালা ভেঙ্গে গত রবিবার গভীর রাতে একদল ডাকাত হানা দিয়ে প্রায় ২ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।
জানাযায়, ঢাকা- সিলেট মহা সড়ক সংলগ্ন মারিয়াম ভবনের নিচতলার ভালা ভেঙ্গে ২য় তলায় প্রবেশ করে পুরো বিল্ডিংয়ের প্রায় দেড় লক্ষার্ধীক টাকার মালামাল সহ নিচ তলার রিপন এসএস গ্যালারির ওয়ালডিং মিশিন, গ্যাস সেলেন্ডার, সান মিশিন, ডিল মিশিন সহ প্রায় ৫০হাজার টাকা মূল্যের প্রয়োজনীয় জিনিস পত্র সহ নতুন বাসার পানির মটর, বাথরুম ও রান্না ঘরের টেব, বেসিং এর সিং সহ পুরো বিল্ডিংয়ের লাইট সহ প্রায় ২লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায়।

 

 

এ ডাকাতির খবর পেয়ে বিল্ডিংয়ের কেয়ারটেকার আমিরুল ইসলাম ঘটনাস্থলে এসে ডাকাতির ঘটনা দেখে তার আত্মীয় স্বজনদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ থনার অপারেশন (ওসি) আমিনুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে আউশকান্দি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন এর সাথে আলাপ হলে তিনি বলে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থ পরির্দশন করেছি। এবং প্রশাসনের নিকট জোরদাবী জানান যে, এলাকার চুরি- ডাকাত, মাদক ও নারী কেলেংকারী সাথে যে বা যাহারা জড়িত তাদের বিরোদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান।
উল্লেখ্য যে, গত কিছুদিন ধরে – সিলেট মহা সড়কের আউশকান্দি এলাকায় একের পর এক গাড়ি-বাড়ি, দোকান-পাটে চুরি- ডাকাতি সংঘটিত হচ্ছে। কিন্তু আইনি তেমন কোন প্রদক্ষেপ না নেওয়ায় দিনদিন চুরি ডাকাতি বৃদ্ধি পাচ্ছে।


Spread the love

Follow us

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031