কুলাউড়ায় চোরাই মোবাইলসহ গ্রেপ্তার দুই

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

কুলাউড়ায় চোরাই মোবাইলসহ গ্রেপ্তার দুই

লন্ডন বাংলা ডেস্কঃঃ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে দুইটি চোরাই মোবাইল ফোন এবং চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ আজাদ মিয়া (২৫) ও এনামুল হক জয় (২৪) নামে জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৬ মে) পুলিশ সুপার ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনায় এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন তাদের গ্রেপ্তার করা হয়।

 

 

 

গ্রেপ্তাররা হলেন, কুলাউড়া থানাধীন জয়পাশা গ্রামের গাংপাড় এলাকার আব্দুল হান্নান মিয়ার ছেলে আজাদ মিয়া ও উত্তরগ্রামর গিয়াসনগর এলাকার সরকুম আলীর ছেলে এনামুল হক জয়। গ্রেপ্তারদের কাছ থেকে একটি Xiaomi mi A3 মোবাইল মূল্য ২৩ হাজার টাকা ও একটি Symphony Z28 মোবাইল, মূল্য ১০ হাজার ৫০০/-টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র ও একটি লোহার শাবল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

 

 

 

বুধবার (৩ মে) কুলাউড়া থানাধীন উত্তর কুলাউড়ার বাসিন্দা টিফন আহমদের বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ সর্বমোট এক লাখ ১৮ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় টিফন আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, মামলা রুজুর পর তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামিদের লোকেশন ট্রাক করতে সক্ষম হই।

 

 

 

পরবর্তীতে কুলাউড়া থানার একটি টিম অভিযান পরিচালনা করে চুরির ঘটনায় জড়িত দুজনকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জানান, গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। পরে চালান মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় তাদের।

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031