হোম কোয়ারেন্টিনে মোশাররফ করিম

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০

হোম কোয়ারেন্টিনে মোশাররফ করিম
১২৪ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ
কলকাতা থেকে ফিরে হোম কোয়ারেন্টিনে আছেন দেশের জনপ্রিয় অভিনয় শিল্পী মোশাররফ করিম। ‘ডিকশনারি’ নামে একটি সিনেমার শুটিং করতে চলতি মাসের প্রথমে কলকাতা গিয়েছিলেন তিনি।

 

গত সোমবার দেশে ফিরে সব নাটকের শুটিং স্থগিত করেন এই অভিনেতা। তারপর থেকে হোম কোয়ারেন্টিনে আছেন তিনি। আজ বৃহস্পতিবার একটি নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কায় সেটির শুটিং বাতিল করেন মোশাররফ করিম।

 

বিষয়টি নিশ্চিত করেছেন মোশাররফ করিম নিজেই। গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘এই মুহূর্তে শুটিংয়ে অংশ নেওয়া ঠিক হবে না। আজ ও আগামীকাল শুটিং ছিল, বাতিল করেছি।

 

কলকাতায় সচেতনভাবে কাজ করেছেন মোশাররফ। অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন, ‘এখন ঘরে থাকছি। কাজ ছাড়া বের হচ্ছি না। বের হলেও মাস্ক ব্যবহার করছি। কলাকাতায়ও সব সময় সচেতন ছিলাম। হোটেলে প্রবেশের আগে প্রতিবার শরীরের তাপমাত্রা পরীক্ষা করতে হয়েছে। প্রতিনিয়ত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছি। সেখানে সবাই খুব সচেতন। এই সতর্কতাটা খুবই ভালো লেগেছে। আমাদেরও সচেতন হওয়া উচিত। আমরা একটু সতর্ক হয়ে এই ভাইরাসটি প্রতিরোধ করতে পারি।

 

 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছেন বলেও জানান মোশাররফ করিম।কলাকাতার ডিকশনারি সিনেমাটি পরিচালনা করছেন ব্রাত্য বসু। অভিনয় করছেন- নুসরাত জাহান, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় প্রমুখ। বুদ্ধদেব গুহর দুটি ছোটগল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ছবির চিত্রনাট্য লেখা হয়েছে।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031