লন্ডন প্রবাসীর টাকা ফিরিয়ে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিলেটের এক চালক

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

লন্ডন প্রবাসীর টাকা ফিরিয়ে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিলেটের এক চালক

স্টাফ রিপোর্টারঃ

 

সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সিলেটের  সিএনজি চালিত অটোরিকশা চালক আলী হোসেন।  ফিরুজ মিয়া নামের এক লন্ডন  প্রবাসীর হারিয়ে যাওয়া  মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফিরিয়ে দিয়ে এ সততা ক্ষেত্রে সব মহলে প্রশংসা কুড়িয়েছেন।

 

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া মহানগরের কুশিঘাট এলাকা থেকে জিন্দাবাজারের উদ্দেশ্যে একটি সিএনজিতে ওঠেন। এ সময় তিনি সিএনজিতে প্রয়োজনীয় কাগজপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফেলে যান। পরে সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত তামাবিল উপ-পরিষদের নেতাদের হাতে টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন সিএনজি চালক আলী হোসেন।

 

পরে তামাবিল স্ট্যান্ডে গিয়ে ফেলে যাওয়া প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাগের খোঁজ করেন লন্ডন প্রবাসী। এ সময় সিএনজি চালক আলী হোসেন যাত্রীর ফেলে যাওয়া সব মূল্যবান জিনিসপত্র ফিরিয়ে দেন। সেখানে উপ-পরিষদের সদস্য দবির, ম্যানেজার সোহেল, চালক কামাল মিয়া ও লুতু মিয়া উপস্থিত ছিলেন।

 

লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া বলেন, মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকাভর্তি একটি ব্যাগ সিএনজিতে ভুলে ফেলে যাই। কিন্তু সিএনজি চালক আলী হোসেন ব্যাগটি পেয়ে ফিরিয়ে দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। সিএনজি চালকের এমন মহৎ কাজে আমি খুশি। সেই সঙ্গে তার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই।

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031