হাওরবাসীর উন্নয়নে বিশেষ নজর দিচ্ছে সরকার: পরিকল্পনা মন্ত্রী

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০

হাওরবাসীর উন্নয়নে বিশেষ নজর দিচ্ছে সরকার: পরিকল্পনা মন্ত্রী
Spread the love

২৩ Views

জেলা প্রতিনিধি/হবিগঞ্জঃঃ

হবিগঞ্জ হাওর বেষ্টিত এলাকা। হাওরবাসীর জীবনমান উন্নয়নে বিশেষ নজর দিচ্ছে সরকার। এরইমধ্যে হাওর উন্নয়নের জন্য প্রায় আটশ’ কোটি টাকার একটি প্রকল্প নেয়া হয়েছে। যেখানে হাওর পাড়ের বাসিন্ধাসহ কৃষকদের জন্য চমকপদ বেশ কিছু উপহার রয়েছে। ঢাকা-সিলেট ছয় লেনের মহাসড়ক, সুমনামগঞ্জ থেকে হবিগঞ্জ হয়ে ঢাকা পর্যন্ত বাইপাস মহাসড়ক ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের কাজ দ্রুত শুরু করা হবে।

 

শনিবার দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ।

 

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। মানুষের জীবনমান উন্নয়ন করাই এ সরকারের একমাত্র লক্ষ্য। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। যে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা বেড়েছে। এর আগে, হবিগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন মন্ত্রী।

 

এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজিমরীগঞ্জ) আসেনর সংসদ সদস্য আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) তারেক মো. জাকারিয়া ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী প্রমুখ।


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031