ওসমানীনগর-বিশ্বনাথে আ্যাড.আনোয়ারকে মনোনয়ন দেয়ার আহব্বান বিএনপির

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

ওসমানীনগর-বিশ্বনাথে আ্যাড.আনোয়ারকে মনোনয়ন দেয়ার আহব্বান বিএনপির
২৫৩ Views

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ
ওসমানীনগর-বিশ্বনাথ বিএনপির অঙ্গ সংঠনকে সুসংগঠিত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেনের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

 

শনিবার সন্ধায় বিশ্বনাথ উপজেলার সাবেক চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরীর বাড়িতে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন,সিলেট জেলা বারের নির্বাচিত সভাপতি ও দক্ষিন সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট এ.টি.এম ফয়েজ উদ্দিন,প্রধান বক্তা ছিলেন,সিলেট জেলা মুক্তিযোদ্ধাদলের সিনিয়র যুগ্ন আহবায়ক ও সংসদ সদস্য পদপ্রার্থী অ্যাডভোকেট আনোয়ার হোসেন।বিশেষ অতিথি ছিলেন,বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

 

প্রবীন বিএনপি নেতা হাজি সিরাজ মিয়ার সভাপতিত্বে ও ওসমানীনগর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম ইসলামের পরিচালনায় বক্তারা বলেন,বেগম খালেদা জিয়া ও ভারাপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ওপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও দলকে সুসংগঠিত করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।আওয়ামীলীগ সরকারের লুটপাঠ ও মামলা-হামলার রাজনীতির মুখাবেলায় ঐক্যের কোন বিকল্প নেই।

 

সিলেটের কোটি মানুষের নেতা এম ইলিয়াস আলী নিখুঁজের পর থেকে ওসমানীনগর-বিশ্বনাথে বিএনপি  অঙ্গ সংগঠনগুলো নানাবিধ সমস্যায় জর্জড়িত। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল দিক নির্দেশনা মেনে অ্যাড. আনোয়ার হোসেনের নেতৃত্বে সবাইকে নিষ্ঠার সাথে কাজ করে এই এলাকাকে বিএনপির দুর্গ হিসেবে প্রতিষ্টিত করতে হবে তৃণমূলের নেতা-কর্মীদের নিয়ে এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনগুলোকে শক্তিশালী ভিত্তির উপর প্রতিষ্ঠা করে ইলিয়াস আলী সন্ধান আন্দোলনকে বেগবান করতে হবে।মাঠ পর্যায়ের আন্দোলনকে সক্রিয় করে বৃহৎ আন্দোলনে পরিনত করে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের পাশাপাশি অবহেলিত ওসমানীনগর ও বিশ্বনাথে সর্বক্ষেত্রে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে।

 

এক্ষেত্রে মামলা-হামলায় জড়িত নেতাকর্মীদের আইনি সহায়তায় দলীয় মনোনয়ন প্রত্যাশী সিলেট অস্ত্র আদালতের সাবেক এপিপি এডভোকেট আনোয়ার হোসেনসহ জাতীয়বাদির শক্তির বিজ্ঞ আইনজীবিরা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন।আপনারা ভেঙে পড়বেন না,দলের স্বার্থে যেকোনো প্রয়োজনে আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ রাখবেন। আমাদের শেষ পর্যন্ত লড়ে যেতে হবে এবং জয়ী হব ।

 

ব্যক্তি স্বার্থ বিসর্জন দিয়ে দলের স্বার্থে এক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয়ে সিলেকশন নয়,নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নিয়ে আসতে তৃণমূল থেকে তৃণমূলে,গ্রামিন জনপদের প্রত্যন্ত অঞ্চলে দেশ নায়ক তারেক রহমানের সুশাসনের বার্তা পৌছে দিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিএনপির দলীয় প্রার্থী হিসাবে আনোয়ার হোসেনকে মনোনয়ন প্রদানের জন্য দলের কেন্দ্রীয় নীতিনির্ধারকদের প্রতি আহব্বান জানান তারা।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী কৃষক দলের সিলেট জেলা শাখার সদস্য সচিব এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব এডভোকেট বদরুল আলম চৌধুরী, আইনজীবি ফোরাম নেতা এ্যাড. জাফর ইকবাল তারেক,জাতীয়তাবাদি মুক্তিযোদ্ধাদলের বিশ্বনাথ উপজেলা শাখার আহবায়ক কলমন্দর আলী।

 

বক্তব্য রাখেন,বিএনপি নেতা মোস্তাকিম আলী,সোলেমান আলী (মেম্বার),মোঃ ছোরাব আলী,আব্দুল বাছিত মাবরুর,বোরহান উদ্দিন,আব্দুল করিম,যুবদল নেতা আহমদ শাহরিয়ার,জাহাঙ্গীর আলম, নিজাম উদ্দীন,ছাত্রদল নেতা ইমরান আহমদ সুমনসহ আরও অনেকে।বিএনপি নেতা মাহতাব আহমদের কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্টিত সভায় ওসমানীনগর-বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031