প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশ্বনাথে গরীব রোগীদের ১৬ লাখ টাকা অনুদান প্রদান

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশ্বনাথে গরীব রোগীদের ১৬ লাখ টাকা অনুদান প্রদান
Spread the love

Views
প্রতিনিধি/বিশ্বনাথঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে সিলেটের বিশ্বনাথে অসহায়-গরীব রোগীর হাতে চিকিৎসার জন্য প্রদান করা সাড়ে ১৬ লাখ টাকার আর্থিক সহযোগীতার চেক তুলে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।  সোমবার (২রা মার্চ) বিআরডিবি মিলনায়তনে ‘ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগী’ উপজেলার এমন ৩৩ জন রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এস এম নুনু মিয়া বলেন, জাতির জনকেরর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার তৃণমূল পর্যায়ে বিনামূল্যে মানুষকে চিকিৎসা সেবা প্রদানের জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। কঠিন রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা করে যাচ্ছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করছেন। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার ছাড়া অন্য কারো পক্ষেই তা কখনই সম্ভব হবে না। আর তাই দেশবাসীও বার বার আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতা অধিষ্ঠিত করছেন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল্লাহ-আল জুবায়েরের পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক অঞ্জু আচার্য্য, উপজেলা আওয়ামী লীগের উপজেলা গনফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুবলীগ নেতা সায়েদ আহমদ, সাংবাদিক অসিত রঞ্জন দেব, আহমদ আলী হিরণ, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।

Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31