ওসমানীনগরে সিএনজি চোর চক্রের সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

ওসমানীনগরে সিএনজি চোর চক্রের সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

ওসমানীনগর প্রতিনিধিঃ

চোরাইকৃত পরিত্যাক্ত সিএনজি চালিত অটোরিকশার সূত্র ধরে আন্তঃবিভাগীয় সিএনজি চোর চক্রের ৫ সদস্যকে  গ্রেফতার করেছে সিলেটের ওসমানীনগর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো,উপজেলার ছোট ধিরারাই গ্রামের গয়াছ মিয়া, বিশ্বনাথ উপজেলার নওধার গ্রামের হাছন আলী,আরশ আলী, ও সুনামগঞ্জ জেলার বিস্বম্ভরপুর উপজেলার চালবন গ্রামের দুলাল মিয়া।

 

এর আগে জগন্নাথপুর উপজেলার পীরের গাঁও গ্রামের লেবু মিয়া নামের একজনকে আটকের পর শুক্রবার দিবাগত রাতে সিলেটের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আর্ন্ত:জেলা সিএনজি (অটোরিকশা)চোর চক্রের অপর ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা যায়,গত১৯ জানুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছোট ধিরারাই গ্রামের গয়াছ আলীর বাড়ি থেকে চোরাইকৃত একটি নম্বর বিহীন সিএনজি চালিত অটোরিকশা জব্ধ করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে গয়াছ আলী বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় এ ঘটনার সাথে জড়িত সন্হেয়ে জগন্নাথপুর উপজেলার পীরের গাঁও গ্রামের লেবু মিয়া নামের এক ব্যাক্তিকে আটক করে পুলিশ। এব্যাপারে পুলিশ বাদি হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করে।

 

থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত লেবু মিয়ার কাছ থেকে বেরিয়ে আসে সিএনজি অটোরিকশা চোরের মূল সিন্ডিকেট। পরবর্তীতে লেবুর দেওয়া তথ্যমতে ওসমানীনগর, বিশ্বনাথ ও বিস্বম্ভরপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গয়াছ মিয়া, হাছন আলী, আরশ আলী ও দুলাল মিয়া কে গ্রেফতার করতে সজ্ঞম হয় পুলিশ। গতকাল শনিবার গ্রেফতারকৃত আদালতে প্রেরণ করা হয়েছে। ওসমানীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী সিএনজি চোরদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আন্ত:বিভাগীয় সিএনজি চালিত অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যগুলো খতিয়ে দেখা হচ্ছে এবং তাদেরকে আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে।

এলবিএন/২৫-জ/এস/৭০/০৮-১

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031