ওসমানীনগরে চেয়ারম্যান কাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২৩

২৪৬ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ

সিলেটের ওসমানীনগরের উসমানপুরে লক্ষাধিক দর্শকের উন্মাধনায় সম্পন্ন হয়েছে চেয়ারম্যান কাপ ফুটবল টুনামের্ন্টের ফাইনাল খেলা। উপজেলার উসমানপুর ইউপি চেয়ারম্যান উয়ালী উল্লাহ বদরুলের সার্বিক তত্বাবধানে টুনামর্ন্টের ফাইনাল খেলাকে ঘিরে উপজেলা জুড়ে ক্রিড়ামুদি দর্শক ও সকল শ্রেনী-পেশার মানুষের মধ্যে বিরাজ ছিলো ব্যাপক উৎসাহ উদ্দিপনা।

 

উপজেলার উছমানপুর ইউনিয়নের ঈদগাহ বাজার সংলগ্ন মাঠে শনিবার বিকালে শনিবার লক্ষ টাকার ফুটবল নামে খ্যাত চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্টর ফাইনালে মুখোমুখি হয়েছে মাদার বাজার এফসি বনাম খাঁন ফুটবল একাদশ পাঁচপাড়া। খেলায় ৩-০ গোলে খাঁন ফুটবল একাদশ পাঁচপাড়াকেক হারিয়ে বিজয় লাভ করে মাদার বাজার এফসি।

 

খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সংসদ সদস্য মোকাব্বির খান।

 

বিশেষ অতিথি ছিলেন,যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ ভিপি,ভাইস চেয়ারম্যান আনা মিয়া,জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: শাকির আহমদ শাহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দাল মিয়া,ইউপি চেয়ারম্যান পীর মজনু মিয়া,গোলাম রব্বানী চৌধুরী সুমন,প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি রবিন পাল। ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্যাহ বদরুলের সভাপতিত্বে আওয়ামীলী নেতা সৈয়দ আহমদ বহলুল ও জেলা ছাত্রলীগের সভাপতি নামজুল ইসলামের পরিচালনায় বক্তারা বলেন, মানুষের মনের বিকাশের পাশাপাশি মাদক মুক্ত সমাজ গড়তে সহায়তা করে খেলাধূলা। সন্ত্রাসমুক্ত সুন্দর সমাজ গঠনে গণসচেতনতা সৃষ্টির মাধ্যমে অবসর সময়ে বেশি বেশি করে খেলাধূলায় মনোযোগী হতে হবে। নতুন প্রজন্মের জন্য সুন্দর সভ্য সমাজ বিনির্মাণে চেয়ারম্যান ওয়ালী উল্যাহ বদরুলের এ উদ্যোগ সমাজ উন্নয়নের হাতিয়ার হিসাবে কাজ করবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ সৃষ্টিতে বিদ্যালয় সংশ্লিষ্টরাসহ অভিবাবকদের সচেতন থাকার আহব্বান জানান তারা।

 

অনুষ্ঠানে মাদার বাজার এফসির অধিনায়েকের হাতে প্রথম পুরুস্কার এক লক্ষ টাকার চেকসহ ট্রফি ও রানার্স আপ খাঁন ফুটবল একাদশ পাঁচপাড়াকে ৫০ হাজার টাকার চেক ও ট্রফি তুলে দেন অতিথিরা।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031