ছাতকের সোঁনালী কংক্রীট মিলে ডাকাতি, হামলায় আহত ১

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

ছাতকের সোঁনালী কংক্রীট মিলে ডাকাতি, হামলায় আহত ১
Spread the love

Views

জেলা প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ

ছাতকের মন্ডলীভোগ এলাকার বাসিন্দা হাজী দুলাল মিয়ার মালিকানাধীন সোঁনালী কংক্রীট প্রোডাক্টস নামের মিলে দুধৃর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা মিলের বিভিন্ন মুল্যবান যুন্ত্রপাতিসহ ৪৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের প্রহারে মিলের চৌকিদার কোম্পানীগঞ্জের ইসাকলস গ্রামের মৃত শফিক মিয়ার পুত্র শাহজাহান মিয়া গুরুতর আহত হয়। তাকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানা যায়, সোমবার গভির রাতে ১৫-২০ জনের মুখোশধারী একটি সংঘবদ্ধ ডাকাত দল সুরমা নদীর তীরে ইসাকলস এলাকায় অবস্থিত সোনালী কংক্রীট প্রোডাক্টস মিলে হানা দেয়। ডকাতরা চৌকিদার শাহজাহান মিয়াকে বেধে মারধোর করে মিলের প্রায় পৌনে ৩ লক্ষ টাকা টুল্যের ১৩টি কনভেয়ার বেল্টের মোটর, প্রায় সাড়ে ২৫ লক্ষ টাকা মুল্যের ১ হাজার ১৩৩পিস ফিলার ড্রাইস, প্রায় অর্ধলক্ষ টাকা মুল্যের ১টি বাইভেটর মোটর, প্রায় ১ লক্ষ টাকা মুল্যের এসটি কেবল, প্রায় ৮ লক্ষ টাকা মুল্যের মুল্যবান কেবল, প্রায় ৭লক্ষ টাকা মুল্যের ১টি ট্রান্সফরমারসহ ৪৫ লক্ষ টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়।

 

স্থানীয় লোকজনের অভিযোগ একটি সংঘবদ্ধ ডাকাতদল প্রায় সময়ই সুরমা নদীর তীরবর্তী বিভিন্ন ক্রাসারমিলে হানা দিয়ে মারধোর করে মিলের লক্ষ-লক্ষ টাকা মুল্যের মুল্যবান যন্ত্রাংশ লুট করে নিয়ে যাচ্ছে। এ ঘটনায় মিলের মালিক মৃত হাজী দুলাল মিয়ার পুত্র জাকির হোসেন বাদী হয়ে ইসাকলস গ্রামের জয়নাল মিয়া, রফিক মিয়া, করিম মিয়া, আজির মিয়া, চান্দ আলী, নজর মিয়া, বাদশা মিয়া, কালা মিয়া, ইকবাল মিয়া ও ছাতকের গনেশপুর গ্রামের নুর মিয়ার বিরুদ্ধে মঙ্গলবার কোম্পানীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার এসআই মোস্তাক আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31