নবীগঞ্জে মোটরসাইকেল ও টাকা ছিনতাই মৌলভীবাজারে ছিনতাইকারী ও মোটরসাইকেল আটক

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

 নবীগঞ্জে মোটরসাইকেল ও টাকা ছিনতাই মৌলভীবাজারে ছিনতাইকারী ও মোটরসাইকেল আটক
Spread the love

২০৪ Views
প্রতিনিধি/নবীগঞ্জঃঃ
ঢাকা- সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বিজনার ব্রিজের উপরে দিয়ে বাড়িতে আসার পথিমধ্যে ফ্লীম স্টাইলে অবসিলেন্ট ফার্মায় কর্মরত অমল কান্তি নামের এক ব্যক্তিকে মোটরসাইকেল আটক করে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই।
জানা যায়, গতকাল শুক্রবার কাজ শেষে রাত ৯টার দিকে ফ্লীম স্টাইলে অমল কান্তি বিজনার ব্রিজের উপরে দিয়ে আসা মাত্রই তাকে পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন লোক তার মোটরসাইকেল আটক করে প্রয়োজনীয় কাগজ ও পরিচয় পত্র নিয়ে নেয়। এবং সাইকেল থেকে তাকে নামিয়ে তল্লাশি করে কোন কিছু না পেয়ে অবশেষে তার পকেট থেকে ৪৭ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বলে, তকে এখন ইয়াবা মামলা দিয়ে জেলে পাঠাবো। এমন কথা বলার পর সে ভয় পেয়ে যায়।
এবং এই কৌশলে সাইকেলটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় তারা। পরে ঐ সাইকেল মালিক বিভিন্ন স্থানে মোবাইল ফোনে বিষয়টি জানালে কিছুক্ষণের মধ্যে মৌলভীবাজার জেলার  সরকার বাজার জনতা হাতে আটক হয় ছিনতাইকারী। পরে স্থানীয় জনতা মৌলভীবাজার সদর শেরপুর ফাড়িঁ’র পুলিশকে বিষয়টি জানালে তাৎক্ষণিক ভাবে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইকেল সহ চোর চক্রের এক সদস্যকে থানায় নিয়ে আসেন। আটককৃত চোর ওসমানী নগর উপজেলার নিজ করমসী গ্রামের নুনু মিয়ার পুত্র মোঃ সজল মিয়া (২২)।
এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্তিত শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাব্বির আহসানের সাথে কথা হলে তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশ জনতার হাত থেকে আটককৃত চোরকে উদ্ধার করে। এবং ছিনতাইয়ের সময় তার সাথে আরো দু’জন ছিল বলেও সে জানায়। তারা হলো, লায়েক মিয়া (২৫) ও জামাল মিয়া (২৬)। ছিনতাইয়ের সময় তারা অন্য সাইকেল যোগে পালিয়ে যায়। তারাও ওসমানী নগর এলাকার।

Spread the love

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031