নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করলেন পুলিশের এক সদস্য

প্রকাশিত: ৬:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করলেন পুলিশের এক সদস্য
Spread the love

৭৭ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

রাজধানীর মিরপুরে নিজের পি’স্তলের গু’লিতে আত্মহ’ত্যা করেছেন আবদুল কুদ্দুস নামের এক পুলিশ সদস্য। তিনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে কর্মরত ছিলেন। আত্মহত্যার আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন পারিবারিক অশান্তির কারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

 

প্রথমিক ভাবে ধারণা কর হচ্ছে, আবদুল কুদ্দুস পারিবারিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুর আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমা’র মৃত্যুর জন্য কাউকে দায়ী করব না। আমা’র ভেতরের যন্ত্রণাগুলো বড় হয়ে গেছে, আমি আর সহ্য করতে পারছি না। প্রাণটা পালাই পালাই করছে…।

 

তবে অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর মা ভালো কী’ না তা আগে খবর নেবেন। কারণ পাত্রীর মা ভালো না হলে পাত্রী কখনোই ভালো হবে না। ফলে আপনার সংসারটা হবে দোজখের মত। সুতরাং সকল সম্মানিত অ’ভিভাবকগণের প্রতি আমার শেষ অনুরোধ, বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিবেন। আল্লাহ হাফেজ। ঢাকা মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগ (এসটিএফ) মিরপুর ১৪ ঢাকা।

 

কাফরুল থানার ডিউটি অফিসার শহীদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ঘটনাস্থলে আমাদের জ্যেষ্ঠ কর্মকর্তারা গেছেন। এর চেয়ে বেশি কিছু বলতে তিনি রাজি হন নি। তবে তিনি জানান, আত্মহ’ত্যাকারী পুলিশ সদস্যের লাশ উদ্ধার করে ময়নাত’দন্তের জন্য শহীদ সোহরওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031