৯৯৯ এ কল: সিলেটে ডাকাতির কবল থেকে মুক্তি পেল বাসযাত্রীরা

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

৯৯৯ এ কল: সিলেটে ডাকাতির কবল থেকে মুক্তি পেল বাসযাত্রীরা
Spread the love

Views

স্টাফ রিপোর্টারঃঃ

রবিবার দিবাগত (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ৪টা। ঢাকা থেকে আসা সুনামগঞ্জগামী একটি বাস দক্ষিণ সুরমার সুনামগঞ্জ বাইপাস সড়কের লতিপুর এলাকার (বরইকান্দি দক্ষিণের) রেলক্রসিংয়ে পৌঁছলেআটকা পরে ডকাত দলের কাছে। মুখোশধারী ২০-২৫ জনের একটি ডাকাতদল গাছ ফেলে বাসের গতিরোধ করে বাসটিকে।

 

ডাকাতদের  তাদের হাতে ছিলো দা, রাম-দা, রড ও বন্দুক। ডাকাতরা এর আগে ৪/৫টি ট্রাক আটকে চালকদের মারধর করে তাদের টাকা-পয়সা ছিনতাই করে এবং ট্রাকগুলো এলোপাতাড়ি করে রেখে যানজটের সৃষ্টি করে। পরে ডাকাতদল সুনামগঞ্জগামী ওই বাসে উঠার চেষ্টা করলে সতর্ক চালক ব্যাক গিয়ার দিয়ে গাড়ি পেছনে নিয়ে যেতে থাকেন।

 

ডাকাতদল গাড়িতে উঠতে ব্যর্থ হয়ে গাড়ির গ্লাসে পাথর দিয়ে সজোরে ঢিল ছুড়তে থাকে এবং রড-দা দিয়ে গাড়ির গ্লাস ভাঙতে থাকে। এসময় গাড়ির চালক আহত হন এবং গাড়ির ভেতরের যাত্রীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দেয়। বাসের যাত্রীরা এসময় চিৎকার ও কান্নাকাটি শুরু দেন।

 

আবু তাসফি নামের বাসের এক যাত্রী এসময় বুদ্ধি করে ৯৯৯-এ কল দিলে দক্ষিণ সুরমার থানা এ ফাঁড়ির একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশের উপস্থিতি টের ডাকাতদল পালিয়ে গেলে ডাকাতির শিকার হওয়া থেকে রেহাই পান বাসযাত্রীরা।

 

আবু তাসফি নামের কালিঘাটের ব্যবসায়ী ও বাসযাত্রী বলেন, ডাকাদল হানা দেয়ার পর গাড়ির ভেতরে যে অবস্থার সৃষ্টি হয়েছিলো তা সত্যি ভয়াবহ ছিলো। ডাকাতরা গাড়ির গ্লাস ভাঙছে অন্যেদেক যাত্রীরা সৃষ্টিকর্তাকে ডাকছে, কান্নাকাটি আর চিৎকার করছে।পরে ৯৯৯ কল েদিলে পুলিশ ঘটনাস্থলে আসলে ডিাকাতরা পালিয়ে যায়।

 

বিষয়টি  নিশ্চিত করেছন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31