অবশেষে স্ত্রী হিসেবে স্বীকৃতি পেলেন শাপলা

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

অবশেষে স্ত্রী হিসেবে স্বীকৃতি পেলেন শাপলা
Spread the love

১৩ Views

স্টাফ রিপোর্টারঃঃ

স্ত্রী হিসেবে স্বীকৃতি পেয়ে অবশেষে অনশন ভাঙ্গলেং প্রেমিকা শাপলা। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫ দিন অনশন করে রবিবার দিনগত মধ্য রাতে প্রেমিক নাসির ও প্রেমিকা শাপলার মধ্যে ৩ লাখ টাকা দেন মহরে বিয়ে হয় তাদের।

 

প্রেমিক নাসির ও প্রেমিকা শাপলার বিয়ের রেজিষ্টেরী করেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের কাজির সহকারী আশ্রাফ আলী। এর আগে, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫ দিন ধরে অনশন শুরু করনে শাপলা। শাপলার অনশনের খবর পেয়ে প্রেমিক নাছির বাড়ি থেকে পালিয়ে গেলেও অবশেষে তাদের বিয়ে সম্মন্ন হয়।

 

জানা গেছে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামের মৃত মুকিত আখঞ্জির পুত্র নাসির বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যাক্তা  শাপলার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এদিকে, সম্প্রতি পার্শবর্তী গ্রামের এক মেয়ের সাথে নাসিরের বিয়ে টিক হয়েছে এমন খবর পেয়ে শাপলা গত বৃহস্পতিবার বিয়ের দাবিতে অবস্তান নেন নাসিরের বাড়িতে । এ ঘটনায় উপজেলা জুরে আলোচনা সমালোচনার ঝড় তুলে।

 

প্রেমিক নাসিরের বড় ভাই বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ৩ লাখ টাকা দেন মহরে তাদের মধ্যে বিয়ে হয়েছে। তারা এখন স্বামী-স্ত্রী পরিচয়ে আলাদা সংসার করছে।

 

প্রেমিকার মা হাজেরা বেগম বলেন, অনেক চড়াই উৎরাই শেষে নাসির আমার মেয়েকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলেছে। তাদের সংসার যেনো সুখের হয় ।

 

শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলম বলেন, স্থানীয় বিচার ব্যক্তিত্ব ও উভয় পক্ষের লোকজন তাদের বিয়ের মাধ্যমে বিষয়টি সামাজিক ভাবে নিষ্পত্তি হয়েছে।

 


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031