কমলগঞ্জের শমশেরনগরে তালামীযের মানববন্ধন

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

কমলগঞ্জের শমশেরনগরে তালামীযের মানববন্ধন

 

প্রতিনিধি,কমলগঞ্জঃঃ
মৌলভীবাজাররের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের কালিপুর গ্রামে গত ৪ ফেব্রুয়ারি রাতে বার্ষিক ওয়াজ মাহফিলের সময় একদল সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শমশেরনগর ইউনিয়ন তালামীযে ইসলামিয়ার সভাপতি সাইফুল ইসলাম আহত হয়েছিলেন।

 

এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হলে পুলিশ এক আসামীকে গ্রেফতার করে। বাকি আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় শমশেরনগর ইউনিয়ন তালামীযে ইসলামের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।

 

রোববার সকালে শমশেরনগর চৌমুহনায় বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলাম শমশেরনগর শাখার সভাপতি মাওলানা হোসাইন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় ৩০ মিনিটের স্থায়ী মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়। এতে বক্তব্য রাখেন, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, মুহিবুল ইসলাম, বদিউল আলম বড় ভূঁইয়া, মতিউর রহমান প্রমুখ।

 

বক্তারা বলেন, সাইফুলকে হত্যার উদ্দেশ্যেই অতর্কিতে এই হামলা চালানো হয়েছিল। এ ঘটনাই আইনী সহায়তা চেয়ে থানায় মামলাও করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা আরও বলেন, হামলাকারী সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ছুরিকাঘাতে সাইফুল আহত হওয়া ও তার বাবার করা মামলার সত্যতা নিশ্চিত করে বলেন,ইতিমধ্যেই পুলিশ একজন আসামীকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা করছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031