প্রয়াত ভাষা সৈনিক শামসুজ্জোহা মৃত্যুবার্ষিকীতে পূজা উদযাপন পরিষদের শ্রদ্ধা

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

প্রয়াত ভাষা সৈনিক শামসুজ্জোহা মৃত্যুবার্ষিকীতে পূজা উদযাপন পরিষদের শ্রদ্ধা

প্রতিনিধি/নারায়নগঞ্জঃঃ

প্রয়াত ভাষা সৈনিক মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম শামসুজ্জোহার ৩৩তম শাহাদাৎ বার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা মরহুমের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ।

 

বৃহস্পতিবার ( ২০ ফেব্রুয়ারি ) সকালে সাড়ে ৯ টায় চাষাড়া শহীদ মিনারে থেকে শোক র‌্যালি বের করা হয়। শোক র‌্যালিটি চাষাড়া হয়ে জামতলা দিয়ে মাসদাইর পৌর কেন্দ্রীয় কবরস্থানে গিয়ে মরহুমের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

 

এ সময়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ, জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।এ সময়ে প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

 

নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সহ-সভাপতি রবিউল ইসলাম, সদস্য শিখণ সরকার শিপন, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সমিতির এড. মোহসীন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কৃষক লীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, জেলা যুবলীগের নেতা শরীফুল হক, জামে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ প্রমুখ

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031