ভাষা সৈনিকদের স্মরনে মিলাদ ও দোয়া মাহফিল 

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

ভাষা সৈনিকদের স্মরনে মিলাদ ও দোয়া মাহফিল 
Spread the love

১৮ Views

 

আসাদুর রহমান, নারায়নগঞ্জঃঃ

 

ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত একেএম শামসুজ্জোহা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলী আহাম্মদ চুনকা ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত মফিজুল ইসলাম’র স্মরণে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের  আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন’র সভাপতিত্বে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আনোয়ার হোসেন বলেন, একেএম শামসুজ্জোহা ছিলেন, আমার রাজনৈতিক শিক্ষাগুরু। তিনি আমাদের সকল দূ-সময়ে পাশে থেকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি আমার রাজনৈতিক জীবনে এমন কর্মীবান্ধব নেতা দেখিনি। অন্যায় অবিচারকে প্রতিহত করে কর্মীদের সবসময় ভালোবাসতেন তিনি। নেতৃত্ব  যদি ভালো মানুষের হাতে না থাকে তবে রাজনৈতিক আদর্শ পূরন হয় না।  আলী আহাম্মদ চুনকা’র প্রসঙ্গে তিনি বলেন, তিনি ছিলেন একজন মাটি ও মানুষের নেতা।

 

সাধারণ মানুষের বিপদে আপদে তিনি এগিয়ে যেতেন। রাজনীতিতে এমন মানুষের খুবই অভাব, আজ রাজনীতিতে চুনকার মত নেতার খুব অভাব রয়েছে। প্রয়াত মফিজুল ইসলাম’র প্রসঙ্গে আনোয়ার হোসেন আরো বলেন, আমার রাজনৈতিক সহকর্মী ছিলেন তিনি। কর্মীবান্ধব এবং যোগ্য নেতৃত্বের একজন নেতা ছিলেন। তাদের আদর্শকে আজ আমরা অনুসরণ করি। ভালো মানুষের ভালো কাজ  আদর্শ এখন সকল রাজনৈতিক ব্যক্তিদের মেনে চলা দরকার।

 

তাছাড়া আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের মধ্যে স্বচ্ছ কর্মীদের বেশী ভালোবাসেন। এ সময় মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন দেওভোগ পাক্কারোড খাজা গরীবে নেওয়াজ মাদ্রাসার শিক্ষক আতিকুল ইসলাম এবং পরে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন।এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক গাজী রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031