ট্রাকের ভেতর দুই লাশ উদ্ধার,জোর তদন্তে পুলিশ

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

ট্রাকের ভেতর দুই লাশ উদ্ধার,জোর তদন্তে পুলিশ
১৮৪ Views

 

স্টাফ রিপোর্টারঃঃ

সিলেটে উদ্ধার কারা দুই লাশ। ডাবল মার্ডারকে দুর্ঘটনা হিসেবে চালিয়ে দিতে চেয়েছিল ঘাতকরা । ঢাকার গাজীপুরের জয়দেবপুরস্থ ধান গবেষণা কেন্দ্র থেকে বুধবার সন্ধ্যা ৭টায় ট্রাকটি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল একটি ট্রাকে । আর সেই ট্রাকেই মিললো দুই লাশ।

মহানগরীর মোগলাবাজার থানাধীন লালমাটিয়া এলাকায় ট্রাকে পাওয়া চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বাসবাড়ির বাগদী গ্রামের মো. কাদেরের ছেলে মো. জাহাঙ্গীর (২৫) ও দীন মোহাম্মদের ছেলে মো. রাজু (২৫) এর লাশ ঘিরে পুলিশ  ‍শুরু করেছে তদন্ত । তারা দুজনই পেশায় ট্রাকচালক ছিলেন।  রহস্যেঘেরা এই ঘটনার নেপথ্যে কী আছে, তা খুঁজতে জোর তদন্তে পুলিশ।

 

এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা, ‘ঘাতকরা ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবে চালিয়ে দিতে চেয়েছিল বলে পুলিশের ধারণা। দুর্ঘটনা ঘটলে তো ট্রাকে কোনো না কোনো চিহ্ন থাকবে, ট্রাক ক্ষতিগ্রস্থ হবে। সে রকম কিছু কিন্তু হয়নি। এ থেকেই পুলিশের সন্দেহ যে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। পুলিশ এই ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করে দিয়েছে। নানা প্রশ্নের উত্তর আমরা খুঁজছি। তদন্তের স্বার্থে হাতে আসা সব তথ্য প্রকাশ করা সম্ভব হচ্ছে না।’

 

তিনি বলেন, ‘পুলিশ প্রথমে এটিকে দুর্ঘটনায় মৃত্যু মনে করেছিল। কিন্তু ট্রাকের কোনো ক্ষতি না দেখে, দুর্ঘটনা চিহ্ন না পেয়ে সন্দেহ হয় পুলিশের। আমাদের ধারণা, অন্য কোথাও এদেরকে হত্যা করে এখানে এনে ফেলে গেছে ঘাতকরা। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘাতকরা হয়তো এটিকে দুর্ঘটনা বলে চালিয়ে দিতে চেয়েছিল।

জানা গেছে, শুক্রবার সকালে পৌনে ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লালমাটিয়া এলাকাস্থ সিটি করপোরেশনের ময়লার ভাগাড়ের দক্ষিণ দিকের প্রবেশপথে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৪০৩০) পাওয়া যায়। ট্রাকের ভেতর (সামনে চালক ও হেলপার বসার স্থান) দুটি লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে ট্রাকটির কোনো চাকা ছিল না।

এলবিএন/২৫-জ/র/ ০৩-২

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031